thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিশ্বসেরা ট্রফি হাতে পেলেন মারে

২০১৬ নভেম্বর ১১ ১৪:৩৮:০২
বিশ্বসেরা ট্রফি হাতে পেলেন মারে

দ্য রিপোর্ট ডেস্ক : সার্বিয়ান তারকা নোভাক জকোভিচকে সরিয়ে টেনিস র‌্যাংকিংয়ে এককে শীর্ষে উঠেছেন স্কটিশ তারকা অ্যান্ডি মারে। এবার বিশ্বসেরার পুরস্কারটিও বুঝে পেলেন মারে।

লন্ডনে অনুষ্ঠেয় ‘এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালস’ টুর্নামেন্টকে সামনে রেখে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই বিশ্বসেরা ট্রফিটি নিজের করে পান ২৯ বছর বয়সি মারে।

মঞ্চে বেশ হাস্যোজ্জ্বল ভাবেই দেখা যায় নতুন নম্বর ওয়ান তারকাকে। আর এই অনুষ্ঠানে টেনিসের প্রায় সকল তারকাই উপস্থিত ছিলেন। ট্রফি হাতে দাঁড়ানো মারেকে করতালি দিয়ে শুভেচ্ছা জানান জকোভিচও। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মেরিন সিলিচ, স্ট্যান ওয়ারিঙ্কা, মিলোস রাওনিচ, কেই নিশিকোরি, গায়েল মনফিলস ও ডমিনিক থিয়েম। সকলে একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন এই রাতে।

এর আগে প্যারিস মাস্টার্সের কোয়ার্টার ফাইনাল থেকেই বাদ পড়েন জকো। ফলে মারের শীর্ষস্থানে উঠা অনেকটাই নিশ্চিত হয়ে যায়। এরপর ফাইনালে ওঠার মধ্যে দিয়েই র‌্যাংকিংয়ের এক নম্বর স্থানটি অধিকার করেন মারে। ওই টুর্নামেন্টের শিরোপাটিও নিজের ঝুলিতেই ভরেন তিনি।

আগামী রবিবার (১৩ নভেম্বর) থেকে মৌসুমের শেষ ইভেন্ট ‘এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালস’ টুর্নামেন্টের পর্দা উঠবে। এই টুর্নামেন্টে অংশ নিবেন বিশ্বের সেরা আটজন সিঙ্গেল খেলোয়াড়।

(দ্য রিপোর্ট/এনপিএন/নভেম্বর ১১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর