thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জুনিয়র টেনিস-২০১৬

বালক দ্বৈতে শিরোপা জিতল ভারত

২০১৬ নভেম্বর ১২ ১৩:১৩:৩৭
বালক দ্বৈতে শিরোপা জিতল ভারত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইন্টারন্যাশনাল টেনিস ফেডারেশন (আইটিএফ) জুনিয়র টেনিসের ৩০তম চ্যাম্পিয়নশিপ বালক দ্বৈতে শিরোপা জিতেছে ভারত। শনিবার (১২ নভেম্বর) ভারতের গুঞ্জন জাদেশ ও সাচ্চি শর্মা জুটি কোরিয়ার দিহান কিম ও জংহান লি জুটিকে পরাজিত করে এই শিরোপা ঘরে তুলেছে।

এদিন সকালে অনুষ্ঠিত হয় বালক দ্বৈতের ফাইনাল খেলা। রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত ওই ফাইনালে অংশ নেয় ভারতের গুঞ্জন জাদেশ ও সাচ্চি শর্মা জুটি এবং কোরিয়ার দিহান কিম ও জংহান লি জুটি। খেলায় বালক দ্বৈতে ভারতের গুঞ্জন জাদেশ ও সাচ্চি শর্মা ৪-৬ ও ৬-৪ এবং ১০-৪ গেমে কোরিয়ার দিহান কিম ও জংহান লি কে পরাজিত করে শিরোপা অর্জন করে।

একই ভেন্যুতে এ ইভেন্টের একক ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে বিকেল ৩টায়।

এরপর সেখানে অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করার কথা রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়ের।

প্রসঙ্গত, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ৭ নভেম্বর থেকে ৩০তম এ আসর অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশে। যার পর্দা নামছে শনিবার। প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ মোট ১২টি দেশের ৫৯ জন বালক ও ৩৪ জন বালিকা অংশ নেয়। অংশ নেওয়া দেশগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ, চীন, ভারত, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, ফিলিপাইনস, সিংঙ্গাপুর, থাইল্যান্ড, চাইনিজ তাইপে, আমেরিকা ও ভিয়েতনাম।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/নভেম্বর ১২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর