thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ১৫:৩৬:১৯
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগরের মাঝখান, টঙ্গী ও ভাওয়ালগড় এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। তবে নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। রবিবার রাতে ও সোমবার সকালে এ সব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাতে জেলা শহরের মাঝুখান এলাকায় টেম্পো একটি রিকশাকে ধাক্কা দিলে রিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হন রিকশাচালক (৫০)। তার পরিচয় জানা যায়নি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর এলাকায় গাড়িচাপায় অজ্ঞাত ব্যক্তি (৪৫) ঘটনাস্থলেই মারা যান। জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান দ্য রিপোর্টকে পৃথক সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থানাধীন গাজীপুরা এলাকায় টহল ডিউটি করার সময় পুলিশের লেগুনাকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে হাবিলদার তাজুল ইসলামের মাথায় প্রচণ্ড আঘাত লাগে ও কনস্টেবল রেফায়েত উল্লাহর একটি পা ভেঙে যায়। আহতদের মধ্যে হাবিলদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও কনস্টেবলকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এমএমএফ/ইইউ/এএস/আরকে/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর