thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মালয়েশিয়া সফরে শিক্ষামন্ত্রী নাহিদ

২০১৬ নভেম্বর ১৬ ১০:২৯:১৩
মালয়েশিয়া সফরে শিক্ষামন্ত্রী নাহিদ

শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া : দু'দিনের ঝটিকা সফরে মালয়েশিয়ায় গেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে তিনি কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

এ সময় তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম, ডেপুটি হাইকমিশনার ফয়সাল আহমেদসহ হাইকমিশনের বেশ কয়েকজন কর্মকর্তা।

এছাড়া শিক্ষামন্ত্রীকে ফুল দিয়ে দিয়ে শুভেচ্ছা জানান মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ওহিদ, রাশেদ বাদল, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, জসিম চৌধুরী, মাহতাব খন্দকার, মনিরুজ্জামান মনির, মনির হোসেন, শফিক চৌধুরী, কবি আলমগীর, শাখাওয়াত হক জোসেফ, লিটন দেওয়ান, সাইফুল ইসলাম সিরাজ, মালয়েশিয়া যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, বাবলা মজুমদার বাবু, সৈকত চৌধুরী, ব্রাউন সোহেল, রায়হান রাজু ও মাহমুদ।

আরও উপস্থিত ছিলেন শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিস মোল্লা, রাজীব আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সুমন, হারুন অর রশিদ, জেমস ছাত্রলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম-আহ্বায়ক রাসেল শিকদার, শাহীন পাটোয়ারি, শরিফুল ইসলাম, বিএসইউএম এর রবিউল ইসলাম ও জিয়াউর রহমানসহ অনেকে।

মন্ত্রী উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রবাসে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

একই সঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, মালয়েশিয়ায় আপনাদের বেশ কিছু সমস্যা রয়েছে সেটা আমরা জানি। বর্তমান সরকার আপনাদের সকল সমস্যা সমাধানে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।

সংক্ষিপ্ত সফর শেষে বুধবার দেশে ফেরার কথা রয়েছে শিক্ষামন্ত্রীর।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/নভেম্বর ১৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর