thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

 

ডিআরইউ দাবায় মোরসালিনের ১৩তম শিরোপা

২০১৬ নভেম্বর ১৯ ১৭:৩৬:২৯
ডিআরইউ দাবায় মোরসালিনের ১৩তম শিরোপা

দ্য রিপোর্ট প্রতিবেদক : মার্সেল-ডিআরইউ ক্রীড়া উৎসবের দাবা ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন চেজবিডি ডটকমের মোরসালিন আহমেদ। এ ইভেন্টে রেডিও টুডে’র মোসকায়েত মাশরেক রানার-আপ এবং দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের সাঈদ শিপন তৃতীয় স্থান অর্জন করেছেন।

শনিবার (১৯ নভেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের দাবা কক্ষে প্রথম সেমি-ফাইনালে মোরসালিন আহমেদ সাঈদ শিপনকে এবং দ্বিতীয় সেমি-ফাইনালে মোসকায়েত মাশরেক শাহজাহান সাজু (খবর পত্র) কে হারিয়ে ফাইনালে উঠে। প্রসঙ্গত, মোরসালিন আহমেদ ডিআরইউ’র দাবা প্রতিযোগিতায় হ্যাট্রিকসহ ১৩ বার চ্যাম্পিয়ন হয়েছেন।

এর আগে, সকালে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার ডন।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মজিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাবা আরবিটর হারুনুর রশিদ, ডিআরইউ’র কল্যাণ সম্পাদক জিলানী মিলটন ও সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক ও কাজী শহীদুল আলম।

উল্লেখ্য, শনিবার দাবা প্রতিযোগিতার মধ্যদিয়ে শেষ হয়েছে মার্সেল-ডিআরইউ ক্রীড়া উৎসবের এবারের আয়োজন। আগামী ২৩ নভেম্বর (বুধবার) এই ক্রীড়া উৎসবের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে। এবার ক্রীড়া উৎসবে দাবা, ব্রীজ, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, মিনি ম্যারাথন, আরচ্যারী, শুটিং, ক্যারম ও গোলক নিক্ষেপ ইভেন্টে ডিআরইউ’র সদস্য ও নারী সদস্যরা অংশ গ্রহণ করেন।

(দ্য রিপোর্ট/এজে/নভেম্বর ১৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর