thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বর্তমান সরকার ক্রীড়াবান্ধব : বীরেন শিকদার

২০১৬ নভেম্বর ২৩ ১৫:৫৯:৩৮
বর্তমান সরকার ক্রীড়াবান্ধব : বীরেন শিকদার

দ্য রিপোর্ট প্রতিবেদক: বর্তমান সরকার ক্রীড়াবান্ধব। দেশের উন্নয়নের সাথে ক্রীড়া ক্ষেত্রেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। সাংবাদিকতা পেশার পাশাপাশি আপনারা নিজেরা খেলোয়াড় হিসেবেও নিজেদের তুলে ধরেছেন। এটি একটি শুভ লক্ষণ। এমন কাজে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাথে থাকবে জাতীয় ক্রীড়া পরিষদ ও মন্ত্রনালয় বলে জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি। বুধবার (২৩ নভেম্বর) মার্সেল-ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিআরইউ সাগর-রুনি মিলনায়তনে সংগঠনটির সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ১৭টি ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ালটন স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগীয় প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

এর আগে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন ডিআরইউ সাধারন সম্পাদক রাজু আহমেদ ও ক্রীড়া উৎসবের বিভিন্ন ইভেন্ট নিয়ে আলোচনা করেন ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগীয় প্রধান ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ওয়ালটন ক্রীড়ার সাথে আগেও ছিল আছে এবং থাকবে। ভবিষ্যতে আমরা ডিআরইউ’র সাথে আরো গভীরভাবে সম্পৃক্ত হবো।

ডিআরইউ সভাপতি জামাল উদ্দিন বলেন, চলতি বছর পুরোটা সময় ক্রীড়ার কোনো না কোনো বিষয় ছিল। অতীতে এমন হয়েছে কি না আমার জানা নেই। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে বিশ্বাস করি।

ডিআরইউ সাধারণ সম্পাদক রাজু আহমেদ বলেন, আজকের পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা ক্রীড়া উৎসবের সমাপ্তি টানলাম। যারা এই আয়োজনের নেপথ্যে থেকে ক্রীড়া উৎসবকে সফল করেছেন তাদের সকলকে ধন্যবাদ।

ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান বলেন, এ বছর যে ইভেন্টগুলো হয়েছে তার পাশাপাশি আগামীতে আরো নতুন ইভেন্টের আয়োজন করা হবে। সদস্যরা যেন সারা বছর খেলাধুলা করে আনন্দ পায় সে ব্যবস্থা করা হবে।

এবার ক্রীড়া উৎসবে দাবা, ব্রিজ, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, মিনি ম্যারাথন, আরচ্যারি, শুটিং, ক্যারম ও গোলক নিক্ষেপ ইভেন্টে ডিআরইউ’র প্রায় চার শ পুরুষ ও নারী সদস্যরা অংশগ্রহণ করেন। এবার ক্রীড়া উৎসবে নতুন সংযোজন হয়েছে ডিআরইউ কর্মচারিদের ক্যারম প্রতিযোগিতা।

পুরস্কারপ্রাপ্তদের তালিকা :

নারী সদস্যদের ইভেন্ট :

ক্যারম : বিলকিছ ইরানী (রেডিও টুডে) চ্যাম্পিয়ন, পারভীন সুলতানা কাকন (বৈশাখী টিভি) রানার-আপ, শাহনাজ শারমীন (দীপ্ত টিভি) তৃতীয়।

সাঁতার : নাজনীন আক্তার লাকী (মোহনা টেলিভিশন) প্রথম, বিলকিছ ইরানী (রেডিও টুডে) দ্বিতীয়, সাজিদা ইসলাম পারুল (দৈনিক সমকাল) তৃতীয়।

শুটিং : নাজনীন আক্তার লাকী (মোহনা টেলিভিশন) প্রথম, বিলকিছ ইরানী (রেডিও টুডে) দ্বিতীয়, সাজিদা ইসলাম পারুল (দৈনিক সমকাল) তৃতীয়।

মিনি ম্যারাথন : নাজনীন আক্তার লাকী (মোহনা টিভি) প্রথম, বিলকিছ ইরানী (রেডিও টুডে) দ্বিতীয়, শাহনাজ শারমীন (দীপ্ত টিভি) তৃতীয়।

পুরুষ সদস্যদের ইভেন্ট :

সাঁতার : কামরুজ্জামান কাজল (দৈনিক অর্থনীতি প্রতিদিন) প্রথম, বাতেন বিপ্লব (এসএ টিভি) দ্বিতীয়, তৌহিদুল ইসলাম (জিটিভি) তৃতীয়।

শুটিং : তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) প্রথম, আতিকুর রহমান (দৈনিক ইনকিলাব) দ্বিতীয়, ফেরদৌস আরেফিন (জিটিভি) তৃতীয়।

ব্যাডমিন্টন : মুশফিকুর রহমান (স্পোর্টস লাইফ টোয়েন্টিফোর ডটকম) চ্যাম্পিয়ন, জসিম উদ্দিন রানা (নয়া দিগন্ত) রানার-আপ, জুনায়েদ শিশির (নিউজ বাংলাদেশ) তৃতীয়।

আরচ্যারি : মো. মজিবুর রহমান (দৈনিক কালবেলা) প্রথম, হিরা তালুকদার (আমাদের সময়) দ্বিতীয়, আতিকুর রহমান (দৈনিক ইনকিলাব) তৃতীয়।

মিনি ম্যারাথন : সাঈদ শিপন (দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) প্রথম, রহমান আজিজ (দৈনিক বর্তমান) দ্বিতীয়, রুমেল খান (দৈনিক জনকণ্ঠ) তৃতীয়।

গোলক নিক্ষেপ : কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) প্রথম, আমিরুল ইসলাম নয়ন (দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) দ্বিতীয়, জুনায়েদ শিশির (নিউজ বাংলাদেশ) তৃতীয়।

ক্যারম : শহীদুল ইসলাম (এসবিসি৭১ডটকম) চ্যাম্পিয়ন, মো. মজিবুর রহমান (দৈনিক কালবেলা) রানার-আপ, কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) তৃতীয়।

দাবা : মোরসালিন আহমেদ (চেজবিডি ডটকম) প্রথম, মোসকায়েত মাশরেক (রেডিও টুডে) দ্বিতীয়, সাঈদ শিপন (দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) তৃতীয়।

টেবিল টেনিস : রুমেল খান (জনকন্ঠ) চ্যাম্পিয়ন, সৈয়দ মোহাম্মদ মামুন (বাসস) রানার-আপ, মুকিমুল আহসান হিমেল (চ্যানেল ২৪) তৃতীয়।

ব্রিজ : সমীর কুমার দে (ইত্তেফাক) তৃতীয়, অমিতোষ পাল (কালের কণ্ঠ) তৃতীয়।

স্টাফদের পুরস্কার :

ক্যারম : জাকির হোসেন বাবুল (চ্যাম্পিয়ন), সোলাইমান হোসেন (রানার-আপ), রফিউল ইসলাম রাসেল (তৃতীয়)।

(দ্য রিপোর্ট/এন/এম/নভেম্বর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর