thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সংসার ভাঙলো সঙ্গীতশিল্পী সালমার

২০১৬ নভেম্বর ২৬ ১৮:৩৯:৫৫
সংসার ভাঙলো সঙ্গীতশিল্পী সালমার

দ্য রিপোর্ট প্রতিবেদক : সংসার ভাঙলো সঙ্গীতশিল্পী সালমার। গত ২০ নভেম্বর সংসদ সদস্য শিবলী সাদেকের সঙ্গে বিবাহবিচ্ছেদের বিষয়টি দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান সালমা নিজেই। রাজধানীর ধানমণ্ডির একটি রেস্তোরায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে তাদের তালাকের কার্য সম্পন্ন হয়েছে। ডিভোর্স পেপারে স্বাক্ষরের পরপরই শিবলি সালমাকে দেনমোহরের ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই সালমা ও শিবলী সাদিকের মধ্যে মনোমালিন্য চলছিল। এ কারণে আলাদা থাকছিলেন সালমা। বিবাহবিচ্ছেদের কথা স্বীকার করলেও সালমা এ বিষয়ে এখনই বিস্তারিত বলতে রাজি হননি।

বর্তমানে সালমা তার মেয়েকে নিয়ে নিজের পরিবারের সঙ্গে মোহাম্মদপুরে আছেন। সালমা-শিবলীর একমাত্র মেয়ে স্নেহার নার্সারিতে পড়ছে। স্নেহার বয়স এখন সাড়ে চার বছর।

'ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-শিরোনামে প্রতিযোগিতার মাধ্যমে তারকখ্যাতি পান সালমা। এরপর ২০১১ সালে দিনাজপুরের শিবলী সাদিকের সঙ্গে পারিবারিকভাবেই তার বিয়ে হয়।

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসন থেকে সালমার স্বামী শিবলী সাদিক সংসদ সদস্য নির্বাচিত হন। পিতার মৃত্যুর পর উত্তরসূরি হিসেবে রাজনীতিতে তার এই আগমন ঘটে।

(দ্য রিপোর্ট/পিএস/কেআই/নভেম্বর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর