thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মায়ের অভিযোগে ছেলের কারাদণ্ড

২০১৬ নভেম্বর ২৯ ২২:৩৩:৪১
মায়ের অভিযোগে ছেলের কারাদণ্ড

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় মায়ের অভিযোগে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক মাদকসেবীকে এক বছরের সশ্রম কারাদণ্ডদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় এ রায় দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল খায়রুম।

সাজাপ্রাপ্ত জাহাঙ্গীর আলম আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি মদপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

আদিতমারী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদুর রেহমান জানান, মাদকসেবী জাহাঙ্গীর আলম নেশার টাকার জন্য প্রায়ই তার মৃদ্ধা মা জাহেদা বেগমকে (৬০) মারধর করত। এ ঘটনায় বৃদ্ধা জাহেদা বেগম বাদি হয়ে সোমবার (২৮ নভেম্বর) আদিতমারী থানায় ছেলে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে আদিতমারী থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে জাহাঙ্গীর আলমকে আটক করে।

এ সময় তার বিছানা তল্লাশী চালিয়ে আনুমানিক ২০গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটক জাহাঙ্গীর আলমকে সন্ধ্যায় আদিতমারী ইউএনও আব্দুল্লাহ আল খায়রুমের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে স্বাক্ষীদের বর্ণনা শুনে অভিযুক্ত জাহাঙ্গীরকে এক বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন তিনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্ত জাহাঙ্গীরকে রাতেই লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/নভেম্বর ২৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর