thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিপিএল চতুর্থ আসরে লুইসের উড়ন্ত সূচনা

২০১৬ নভেম্বর ৩০ ১৬:২৫:১৯
বিপিএল চতুর্থ আসরে লুইসের উড়ন্ত সূচনা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ৩৪তম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে বুধবার (৩০ নভেম্বর) নিজেদের দশম ম্যাচে টসে জিতে ১৮৮ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডাইনামাইটস। এই রান সংগ্রহের পিছনে এদিন সবচেয়ে বড় অবদান যার তিনি হলেন, দলটির সদ্য যোগ দেওয়া ক্যারিবীয় তারকা এভিন লুইস। এদিন তিনি দূর্দান্ত ৮ ছক্কায় একাই তুলে নিয়েছেন ৭৫ রান।

দুপুরে দিনের প্রথম ম্যাচে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়োমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে এই রান সংগ্রহ করে ঢাকা। বিপিএলের চতুর্থ সংস্করনের প্রথম ম্যাচ খেলতে নেমে এদিন ঢাকার পক্ষে সর্বোচ্চ ব্যাক্তিগত রান করেছেন এভিন লুইস। ২১ বল খেলে দ্রুত হাফসেঞ্চুরি তুলে নেওয়ার পাশাপাশি সাজঘরে ফেরার আগে তিনি করেছেন ৭৫ রান। ৩৪ বলের এই ইনিংসে তিনি হাঁকিয়েছেন ৮ টি বিশাল ছক্কা ও ২ টি চার। এক ইনিংসে লুইসের হাঁকানো ৮ টি ছক্কায় এখন পর্যন্ত চলমান আসরে সর্বোচ্চ দ্বিতীয় ছক্কার রেকর্ড।

এর আগে গত আসরের একমাত্র সেঞ্চুরিয়ান ছিলেন এই এভিন লুইস। যিনি এবার বিপিএলে ফিরেই ব্যাট হাতে ঝড় তুলে রংপুরের বিপক্ষে ৬টি ছক্কা ও দুই চারে মাত্র ২১ বলে পূর্ণ করেছেন হাফসেঞ্চুরি।

(দ্য রিপোর্ট/এজে/নভেম্বর ৩০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর