thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

চারদিনেই একশ’ কোটি!

২০১৩ নভেম্বর ০৬ ০৯:১২:০৪
চারদিনেই একশ’ কোটি!

দিরিপোর্ট২৪ ডেস্ক : নতুন রেকর্ড গড়লো সদ্যমুক্তি পাওয়া ‘কৃশ থ্রি’। শুক্রবার থেকে সোমবার চারদিনে ‘কৃশ থ্রি’ আয় করেছে ১০৮ কোটি ৬১ লাখ রুপি।

ক’দিন আগে ভারতের কালারস টিভির জনপ্রিয় শো কমেডি নাইটস উইথ কাপিল-এ এসেছিলেন হৃত্বিক রোশন। উপস্থাপক কমেডিয়ান কাপিল শর্মা হাস্যরসাত্মক ভঙ্গিতে বলেছিলেন, ‘স্বাগত জানাচ্ছি, হলিউডি চেহারার বলিউডি নায়ক হৃত্বিক রোশনকে।’ কথাটা বেশ মজার হলেও রাকেশ রোশন পরিচালিত কৃশ থ্রি’র নায়ক হৃত্বিকের জন্য একেবারেই ফলে গেলো।

প্রায় দেড়শ কোটি রুপি বাজেটের এই ছবিটি মুক্তি পায় ১ নভেম্বর। ২০০৬ সালে ৪৫ কোটি রুপিতে নির্মিত হয়েছিলো এই সিরিজের আগের ছবি ‘কৃশ’। আয় করেছিলো ১১৭ কোটি রুপি। আর প্রথম ছবি ‘কোয়ি মিল গায়া’ মুক্তি পেয়েছিলো ২০০৩ সালে।

মুক্তির দিন শুক্রবারে ‘কৃশ থ্রি’ আয় করে ২৫ কোটি ২০ লক্ষ রুপি এবং দ্বিতীয় দিনে আয় করে ২৪ কোটি ৩০ লক্ষ। এ ছবিতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়াংকা চোপড়া। আর খলচরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয় ও কঙ্গনা রানৌত।

শুধুমাত্র ভারতেই ৩৫০০ সিনেমা হলে দিওয়ালী উপলক্ষে মুক্তি পায় ‘কৃশ থ্রি’। আর বিশ্বের ৬০০ সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে এই ছবিটি। এই সাফল্যের বদৌলতে পাঁচ পয়েন্টের মধ্যে সাড়ে চার পয়েন্ট পেয়ে চলচ্চিত্রবোদ্ধাদের নজর কেড়েছে বলিউডের এই সায়েন্স ফিকশন ছবিটি।

কৃশ থ্রি’র আকাশচুম্বী সাফল্য মনে করিয়ে দেয় সায়েন্স ফিকশন ছবি নির্মাণে বলিউডও কম যায় না।

(দিরিপোর্ট২৪/আএফ/এমসি/জেএম/নভেম্বর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর