thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ম্যানসিটির বিপক্ষে জয়ে শীর্ষস্থান মজবুত চেলসির

২০১৬ ডিসেম্বর ০৪ ১০:৫৮:০৮
ম্যানসিটির বিপক্ষে জয়ে শীর্ষস্থান মজবুত চেলসির

দ্য রিপোর্ট ডেস্ক : ম্যানচেস্টার সিটির বিপক্ষে জয় দিয়ে শীর্ষস্থান মজবুত করলো চেলসি। ম্যাচের প্রথমে পিছিয়ে পড়েও জয় শেষ পর্যন্ত জয় তুলে নিতে সক্ষম হয়েছে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা। পেপ গার্দিওয়ালার শিষ্যদের ৩-১ গোলে হারিয়েছে চেলসি।

প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয়ে ১৪ রাউন্ড শেষে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকছে চেলসি। পেপ গার্দিওয়ালার দল ম্যানসিটির পয়েন্ট ৩০। তারা টেবিলের চতুর্থস্থানে রয়েছে।

ম্যাচের প্রথমার্ধে গ্যারি ক্যাহিলের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে চেলসি। এরপর দ্বিতীয়ার্ধে দিয়েগো কস্তার গোলে সমতায় ফেরে দল। পরে দলের হয়ে আরও দুটি গোল করেন উইলিয়ান ও এডেন হ্যাজার্ড।

শনিবার ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ২০তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে সার্জিও আগুয়েরোর জোরালো শট শেষ মুহূর্তে ক্রসবারের উপর দিয়ে বাইরে পাঠিয়ে দেন গোলরক্ষক থিবো করতোয়া।

পাঁচ মিনিট পর কেভিন ডি ব্রুইনের ফ্রি-কিক ফার্নানদিনিয়োর হেডে বল জালে পাঠানোর পর রেফারি অফ সাইডের বাঁশি বাজালে থেমে যায় স্বাগতিকদের উচ্ছ্বাস।

বিরতির ঠিক আগে প্রতিপক্ষের ভুলে এগিয়ে যায় সিটি। ডান দিক থেকে হেসুস নাভাসের ক্রস বিপদমুক্ত করতে পা বাড়িয়ে দিয়েছিলেন গ্যারি ক্যাহিল। উল্টো বল তার পায়ে লেগে উপরে উঠে গিয়ে জালে জড়ায়।

৬০তম মিনিটে কস্তার নৈপুণ্যে সমতায় ফেরে চেলসি। মাঝ মাঠের আগে থেকে সেস ফাব্রেগাসের লম্বা করে বাড়ানো বল ডি-বক্সের ঠিক বাইরে বুক দিয়ে নামিয়ে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দিকে ফাঁকি দিয়ে গোলটি করেন স্পেনের এই স্ট্রাইকার।

৭০তম মিনিটে পাল্টা আক্রমণে ব্যবধান বাড়ায় চেলসি। কস্তার পাসে কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে গোল করেন উইলিয়ান।

৯০তম মিনিটে প্রতিপক্ষের জালে শেষ পেরেকটি ঠুকেন হ্যাজার্ড। যোগ করা সময়ের শেষ দিকে আগুয়েরো ও ফার্নানদিনিয়ো লাল কার্ড দেখলে ৯ জনের দলে পরণিত হয় স্বাগতিকরা। তবে তার আগেই গার্দিওয়ালার শিষ্যদের পরাজয় নিশ্চিত হয়ে যায়।

(দ্য রিপোর্ট/এনপিএস/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর