thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জয় দিয়েই বিপিএল শেষ করলো কুমিল্লা

২০১৬ ডিসেম্বর ০৪ ১৭:২০:২১
জয় দিয়েই বিপিএল শেষ করলো কুমিল্লা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ৪১তম ম্যাচে জয় দিয়ে শেষ হয়েছে মাশারাফি বিন মর্তুজার বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চতুর্থ আসর। রবিবার (০৪ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ৮ উইকেটে তারা হারিয়েছে রংপুর রাইডার্সকে।

এদিন কুমিল্লার দেওয়া ১৭১ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান তুলতে সক্ষম হয় রংপুর রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ রান করেছেন আফগান রিক্রুট ওপেনার আহমেদ শেহজাদ। এছাড়া ৩৮ রান করেছেন শহীদ আফিদি আর ৩৮ রান করে অপরাজিত রয়েছেন জিয়াউর রহমান।

কুমিল্লার পক্ষে ৪ ওভারে ১৩ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নিয়েছেন রশিদ খান। ২ টি করে উইকেট নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং নাবিল সামাদ।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে কুমিল্লা। এদিন ওপেনিং জুটিতেই ৮৮ রান সংগ্রহ করে কুমিল্লা। প্রথম ওপেনিং ব্যাটসম্যান ইমরুল কায়েস এবারের আসরে প্রথম হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন। আরাফাত সানির বলে বাউন্ডারি সীমানায় রিয়াম ডওসানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। আউট হওয়ার আগে ৩৫ বলে ৭টি চার ও ২টি ছক্কার মারে ৫২ রান করেন।

এছাড়া আরেক ওপেনার খালিদ লতিফ ৩টি চার ও ২টি ছক্কার মারে ৪৩ রান করেন। মারলন স্যামুয়েলস এদিন ব্যক্তিগত ৩০ রানে রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেন। এছাড়া আসহার জাইদি ১৭ এবং রশিদ খান ১১ রান করেন।

রংপুরের হয়ে ২টি করে উইকেট নেন আরাফাত সানি এবং রুবেল হোসেন। আর ১টি উইকেট নিয়েছেন শহীদ আফ্রিদি।

এবারের আসরে গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা শুরু থেকেই বাজে পারফরম্যান্সে ভুগছিল। তবে, শেষ দিকে এসে তারা ছন্দ খুঁজে পায়। যার ফলশ্রুতিতেেআসর থেকে বিদায় নেওয়ার আগে ৫ জয়ে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে তারা।

এদিকে ১২ ম্যাচে ৬ জয় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে রয়েছে রংপুর।

(দ্য রিপোর্ট/এজে/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর