thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

লাক্সের শুভেচ্ছাদূত হলেন মিম

২০১৬ ডিসেম্বর ০৪ ১৭:৫৫:৩১
লাক্সের শুভেচ্ছাদূত হলেন মিম

দ্য রিপোর্ট ডেস্ক : লাক্সের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। রাজধানীর গুলশানে ইউনিলিভার বাংলাদেশের করপোরেট অফিসে ২৯ নভেম্বর আনুষ্ঠানিক এক চুক্তি স্বাক্ষর করেন মিম।

এ সময় বিদ্যা সিনহা মিম, ইউনিলিভার বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিটা, লাক্সের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার নাহিয়ান হাই, লাক্সের ব্র্যান্ড ম্যানেজার আদিবা তাসমিম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউনিলিভার বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিটা বলেন, ‘মিমকে লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত, আশা করি লাক্স ও মিমের নতুন এ পথ চলা আরও অনেক সফলতা বয়ে আনবে।’

মিম বলেন, ‘এর আগে যারা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন তারা প্রত্যেকেই আমার কাছে অনুকরণীয়, অনুসরণীয়। নিজেকে একই রূপে দেখতে পেরে আমি গর্বিত। আর লাক্স চ্যানেল আই সুপার স্টারের মাধ্যমে আমি ক্যারিয়ার শুরু করেছিলাম। আজ আবার নতুন করে লাক্সের সঙ্গে যুক্ত হওয়াটা আমার ক্যারিয়ারকে আরও সাফল্যময় করে তুলবে আশা করি।’

২০০৭ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার মিম নন্দিত লেখক ও নির্মাতা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন। তিনি চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনসহ বিভিন্ন মাধ্যমে নিজের প্রতিভার স্বাক্ষর রেখে জনপ্রিয় অবস্থানে রয়েছেন।

বিদ্যা সিনহা মিম বর্তমানে ব্যস্ত আছেন তারেক সিকদারের ‘দাগ’ চলচ্চিত্রের কাজে। এছাড়া চলতি মাসে মুক্তি পাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র ‘আমি তোমার হতে চাই’। অনন্য মামুনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি।

(দ্য রিপোর্ট/এফএস/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর