thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

দিনাজপুরে প্রতিমা ভাঙচুর ও আগুন

২০১৬ ডিসেম্বর ০৪ ১৮:৫০:৪৫
দিনাজপুরে প্রতিমা ভাঙচুর ও আগুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে পারিবারিক মন্দিরের ২টি প্রতিমা ভাঙচুর ও ৩টি খড়ের গাদাসহ রান্না ঘরের চালে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (০৩ ডিসেম্বর) রাত দেড়টার দিকে কাহারোল উপজেলার সুন্দরপুর ইউপির মালগ্রাম পানুয়াপাড়ায় এ ঘটনা ঘটেছে।

শচীন্দ্রনাথ দাস জানান, আমার ও পাশের বাড়ির ডালিমের খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তাৎক্ষণিক আগুনের শিখা দেখে এলাকাবাসী টের পেয়ে আগুন নেভাতে এগিয়ে আসে। কিছুক্ষণ চেষ্টা করে এলাকাবাসী আগুন নেভাতে সক্ষম হয়।

প্রতিবেশি পরিতোষ রায় জানান, শনিবার রাতে মালগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শচীন্দ্রনাথ দাস এর পারিবারিক মন্দিরের ২টি প্রতিমার মাথা ভেঙে দেয় দুর্বৃত্তরা। এ সময় শিক্ষক শচীন্দ্রনাথ দাস ও ডালিমের খড়ের গাদায় এবং রান্না ঘরের চালে আগুন দেয় দুর্বৃত্তরা।

ঘটনার পর পুলিশ সুপার হামিদুল আলম, সহকারি পুলিশ (বীরগঞ্জ সার্কেল) সুজন সরকার, কাহারোল থানার ওসি মনসুর আলী সরকার, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান শরিফ উদ্দিন মাস্টারসহ স্থানীয় প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাহারোল থানার ওসি মনসুর আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর