thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

জাসদের মনোনয়ন প্রত্যাহার, আ’লীগকে সমর্থন

২০১৬ ডিসেম্বর ০৪ ২১:১৯:১৬
জাসদের মনোনয়ন প্রত্যাহার, আ’লীগকে সমর্থন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী মোসলেমউদ্দিন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ৪ ডিসেম্বর (রবিবার) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন তিনি এ মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

এ দিন ১৫ জন কাউন্সিলর প্রার্থীও মনোনয়ন প্রত্যাহার করেছেন। তাঁরা হলেন- ৪নং ওয়ার্ডে নাজমুল হক, সালামত হোসেন সাইফুল ও সোহেল রানা। ৫নং ওয়ার্ডে গোলাম মো. কায়সার, ৬নং ওয়ার্ডে আসলাম ও মজিবুর রহমান মন্ডল, ৯নং ওয়ার্ডে বদিউজ্জামান বদু, ১১নং ওয়ার্ডের মঞ্জুর হোসেন, ১২নং ওয়ার্ডে সেলিম খান, ১৭নং ওয়ার্ডে ফারহানা করিম, ১৮নং ওয়ার্ডের রাজিবুল হাসান রানা, ২৩নং ওয়ার্ডে আবদুল হালিম, ২৫নং ওয়ার্ডের হেলালউদ্দিন ও সালাউদ্দিন, ২৭নং ওয়ার্ডে আসাদুজ্জামান বাদল।

মোসলেমউদ্দিন জানান, ‘১৪ দলের সিদ্ধান্তে আওয়ামী লীগের সেক্রেটারী ওবায়দুল কাদেরের অনুরোধে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছি। আমি দলের সিদ্ধান্তে ১৪ দলের প্রার্থী ডা. সেলিন হায়াৎ আইভীকে সমর্থন করে যাবো।’

এর আগে শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কার্যালয়ে ১৪ দলের কেন্দ্রীয় নেতাদের সাথে জাসদের মেয়র প্রার্থী মোসলেমউদ্দিনের সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, জেলা জাসদের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোহর আলী চৌধুরী প্রমুখ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, জাসদের প্রার্থী মোসলেমউদ্দিন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। এখন ৭ জন প্রার্থী রয়েছেন।

এদিকে ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নাসিক নির্বাচনে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট থাকলেও তাদের শরীক দল কল্যাণ পার্টি ও এলডিপির প্রার্থীরা প্রার্থীতা প্রত্যাহার করেনি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর