thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মাগুরায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

২০১৬ ডিসেম্বর ১০ ১৫:৫২:০২
মাগুরায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

মাগুরা প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরা শ্রীপুর উপজেলার সব্দালপুর গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় ২৫টি বাড়িঘর ভাংচুর ও গরুসহ মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় সব্দলপুর গ্রামের সাহেব আলী ও সাব্বির গ্রুপের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কয়েকজন আহত হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি গুলিতে আহত জাফর হোসেন জানান, সংঘর্ষ চলাকালে সাব্বির গ্রুপের সমর্থক লিপু বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় আমার কপালে, শামীমের বাম চোখের নিচে ও জনির মাথায় ছররা গুলি লাগে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেনকে কুপিয়ে মারাত্মক আহত করে। পুলিশের উপস্থিতিতে সাব্বিরের নেতৃত্বে তাদের ২০ থেকে ২৫টি বাড়িঘর ভাংচুর ও গরুসহ মালামাল লুটেরও অভিযোগ করেন তিনি।

(দ্য রিপোর্ট/এমকে/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর