thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শেখানো কথা বলছেন সাখাওয়াত : আইভী

২০১৬ ডিসেম্বর ১০ ১৮:৫৩:১২
শেখানো কথা বলছেন সাখাওয়াত : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন শেখানো কথা বলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে প্রচারণা চালানোর সময় আইভী সাখাওয়াত হোসেনকে উদ্দেশ করে আরও বলেছেন, ‘সিটি করপোরেশন এলাকা সম্পর্কে তার কোনো ধারণা নেই। কোথায় নদী আর কোথায় খাল তা তিনি জানেন না। কারণ তিনি তো এ জেলার না, তিনি তো পাশের জেলার লোক।’

প্রচারণা চালানোর সময় আইভীর সঙ্গে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে শহরের ২নং রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে দেখা গেছে, সেখানে অবস্থান করছেন দলীয় কার্যালয়ের দায়িত্বে থাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

জি এম আরাফাত দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের সমন্বয়ে অন্তত ৮ থেকে ৯টি টিম নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেছে।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জে আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাপা, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণবিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশ, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি আশরাফুননেছা, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, সদস্য সোহেলা পারভীন রানু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ড. শিরীন বেগম, ফতুল্লা থানা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারী চৌধুরী প্রমুখ নেতারা গণসংযোগ করেছেন।

(দ্য রিপোর্ট/এস/জেডটি/এম/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর