thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

স্মৃতিসৌধে প্রবেশে নিষেধাজ্ঞা, চলছে বিজয় দিবসের প্রস্তুতি

২০১৬ ডিসেম্বর ১০ ২২:২০:৪৪
স্মৃতিসৌধে প্রবেশে নিষেধাজ্ঞা, চলছে বিজয় দিবসের প্রস্তুতি

সাভার প্রতিনিধি : সাভারে জাতীয় স্মৃতিসৌধে সব ধরনের দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ। এ জন্য স্মৃতিসৌধের প্রবেশ দ্বারগুলোতে বিশেষ বিজ্ঞপ্তি টাটানো হয়েছে।

বিশেষ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের বিশেষ পরিষ্কার পরিচ্ছন্নতা ও মেরামত কাজের জন্য আগামী ০৬/১২/২০১৬ খ্রিঃ তারিখ সকাল হতে ১৫/১২/২০১৬ খ্রিঃ তারিখ পর্যন্ত সকল প্রকার দর্শনার্থীদের স্মৃতিসৌধে প্রবেশ বন্ধ থাকবে।

এদিকে নিষেধাজ্ঞার বিষয়টি জানা না থাকায় দূর-দুরান্ত থেকে ঘুরতে আসা দর্শনার্থীরা ভিতরে ঢুকতে না পারায় বিপাকে পড়েছেন। স্মৃতিসৌধে ঘুরতে এসে গেটের সামনে বিশেষ বিজ্ঞপ্তি দেখে ফিরে যেতে এসব দর্শনার্থীদের।

গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান নিষেধাজ্ঞার বিষয়টি নিশ্চিত করে বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধের বিশেষ পরিষ্কার পরিচ্ছন্নতা ও মেরামত কাজের জন্য এ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। জাতির বীর সন্তানদের প্রতি সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদনের জন্য এ কয়েকদিন জাতীয় স্মৃতিসৌধকে ধুয়ে-মুছে রং তুলির আচড়ে নতুন রূপে সাজানো হবে। ১৬ ডিসেম্বর রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর জাতীয় স্মৃতিসৌধ সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এইচ/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর