thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে ২ ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

২০১৬ ডিসেম্বর ১০ ২২:৪২:০৩
মুন্সীগঞ্জে ২ ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ কোর্টগাঁও এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের গুলিতে ২ ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া ছুরিকাঘাতে আরো ১ জন আহত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে কোর্টগাঁওয়ের লিচুতলা মসজিদের সামনে এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ জাহিদ (২৬) ও রাজিবকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ছুরিকাঘাতে আরিফকে (২৫) মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত আরিফ জানায়, শনিবার সন্ধ্যার পর প্রতিপক্ষের শাহাজালাল মিজি আমাকে ফোন করে লিচুতলা ডেকে নিয়ে যায়। আমিসহ জাহিদ, আরিফ ও আরো কয়েকজন তার সাথে দেখা করতে গেলে শাহাজালাল ও তার সহযোগী মানিক আমাদের উপর গুলি ছুঁড়ে ও ধারালো অস্ত্র দিয়ে আমাকে আঘাত করে। এতে জাহিদের পিঠে ও আরিফের হাতে গুলি লাগে এবং আমার হাতে ধারালো অস্ত্রের কোপ লাগে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে দায়িত্বরত কর্মকর্তা সৈবাল বসাক জানান, গুলিবিদ্ধ আহতদের ঢাকা রেফার করা হয়েছে। এবং অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে। ঘটনার তদন্ত করে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এর আগে ৭ ডিসেম্বর দুপুরে শাহাজালাল মিজি ও বাবু মিজিসহ একদল অস্ত্রধারী সন্ত্রাসী সাবেক শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুলকে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর