thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

য‌শো‌রে গু‌লি‌বিদ্ধ সেই যুব‌কের মৃত্যু

২০১৬ ডিসেম্বর ১১ ১১:২৭:০০
য‌শো‌রে গু‌লি‌বিদ্ধ সেই যুব‌কের মৃত্যু

যশোর অফিস : যশোরে গু‌লি‌বিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ইউসুফ নামের সেই যুবক মারা গেছেন। রবিবার সকাল সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ইউসুফ আলী জানান, ইউসুফ নামে ওই যুবকের ডান পায়ের হাঁটুর ওপর গুলি লা‌গে। প্রচুর রক্তক্ষণের কার‌ণে তার মৃত্যু হয়েছে।

এর আগে শনিবার (১০ ডিসেস্বর) গভীর রাতে শহরের টিবি ক্লিনিক এলাকা থেকে তাকে গু‌লি‌বিদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে হাসপাতালে ভর্তি করে পুলিশ। ইউসুফ ঘোপ সেন্ট্রাল রোডের আবদুল লতিফের ছেলে। পুলিশের দাবি- দুই দল সন্ত্রাসীর গোলাগুলির ঘটনায় ওই যুবক গুলিবিদ্ধ হয়।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক এইচ এম শহিদুল ইসলাম জানান, দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ শনিবার গভীর রাতে শহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইউসুফকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, ইউসুফের বিরুদ্ধে অপসোফার্মা নামে একটি ওষুধ কোম্পানির এক কর্মীকে চাপাতি দিয়ে কুপিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই করার অভিযোগ রয়েছে। কয়েক মাস আগে ঘোপ এলাকায় এ ঘটনাটি ঘটেছিল। এ ছাড়া ইউসুফের বিরুদ্ধে আর কয়টি মামলা আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এম/এইচ/ডিসেম্বর ১১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর