thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মেসির জোড়া গোলেই জয় পেল বার্সা

২০১৬ ডিসেম্বর ১১ ১৩:০৫:৩৯
মেসির জোড়া গোলেই জয় পেল বার্সা

দ্য রিপোর্ট ডেস্ক : আর্জেন্টিনা তারকা মেসির জোড়া গোলেই ওসাসুনার বিপেক্ষ ৩-০ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। লা লিগায় তিন ড্রয়ের পর এই জয়ের দেখা পেল তারকা টাসা স্প্যানিশ এই ক্লাবটি।

বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাতে ওসাসুনার মাঠে টানা তিন ড্র পর জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নামে মেসিরা। প্রথমার্ধ কোন গোলের দেখা না পাওয়ায় অনেকটা হতাশার সাগরে ভাসে বার্সা সমর্থকরা। এদিন এই সময়ে অন্তত তিন গোলে যেতে পারতো বার্সেলোনা। কিন্তু দুর্ভাগ্য সঙ্গি হওয়ায় বারবার ব্যার্থ হয় চেষ্টা। শেষ পর্যন্ত গোল শূন্য ড্র নিয়েই বিরতিতে যেতে হয় তাদের।

দ্বিতীয়ার্ধের শুরুতেই চাপ দিয়ে খেলতে থাকে তারকা ঠাসা বার্সা। শেষ পর্যন্ত সফলতা আসে ম্যাচের ৫৯ মিনিটে। প্রথম গোলটি অবশ্য আসে সুয়ারেজের পা থেকে। ম্যাচে লিড নেয় বার্সা।

এরপর ম্যাচের ৭২ মিনিটে নিজের প্রথম গোল দলকে এগিয়ে দেন মেসি। আলবার চমৎকার কাট-ব্যাক থেকে দুই ডিফেন্ডারের মাঝখান থেকে বল জালে জড়ান বার্সা তারকা।

এরপর ইনজুরি টাইমে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। ওসাসুনার চার ফুটবলারকে ফাঁকি দিয়ে নিজের চেনা রূপে ফিরে এই গোলটি করেন তিনি। বক্সের বাইরে প্রথমে এক খেলোয়াড়কে ফাঁকি দিয়ে ঢুকে পড়লেন ভেতরে, এর পর সামনে থাকা তিন ডিফেন্ডারকে বোকা বানিয়ে বাঁ পায়ের দারুণ শটে গোল করেন মেসি।

এই জয়ের পরও টেবিলের দ্বিতীয় স্থানেই থাকতে হচ্ছে বার্সেকে। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩১। সমান ম্যাচে শীর্ষে থাকা রিয়ালের পয়েন্ট ৩৭।

(দ্য রিপোর্ট/এজে/ডিসেম্বর ১১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর