thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আলো ছড়ালেন রিয়াল ডিফেন্ডার রামোস

২০১৬ ডিসেম্বর ১১ ১৩:৪০:৫৫
আলো ছড়ালেন রিয়াল ডিফেন্ডার রামোস

দ্য রিপোর্ট ডেস্ক : নাম তার সার্জিও রামোস। স্প্যানিস ক্লাব রিয়াল মাদ্রিদে তিনি ভূমিকা রাখেন ডিফেন্ডার হিসেবে। কিন্তু নিজের এলাকা রক্ষণভাগ ছেড়ে তিনি যেন দখর করতে চাচ্ছেন প্রতিপক্ষের গোলবার। রক্ষণভাগ ছেড়ে একের পর এক গোল করে বারবার রিয়ালের জয়ের দ্বায়িত্বটাও নিচ্ছে এই স্প্যানিশ তারকা। পয়েন্ট টেবিলে শীর্ষস্থান মজবুত করার ম্যাচে তার গোলেই এবার দেপোর্তিভো লি করুনার বিপক্ষে জয় তুলে নিয়েছে রিয়াল।

বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাতে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে বারবার চিত্রপট পাল্টানো ম্যাচে এক সময় হারের শঙ্কাই পেয়ে বসেছিল রিয়াল শিবিরে। কিন্তু শেষ দিকের নাটকীয়তায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৩-২ গোলের রোমাঞ্চকর এক জয় তুলে নিয়ে লা লিগার শীর্ষস্থান আরও বেশি মজবুত করেছে রিয়াল।

এদিন ম্যাচের সবগুলো গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৫০ মিনিটে আলভারো মোরাতার গোলে লিড পায় রিয়াল।

এরপর গোল শোধে মরিয়া হয়ে ওঠে দেপোর্তিভো। দ্রুত একাই দুই গোল করে দলকে এগিয়ে দেন হোসেলু। গোল দুটি তিনি করেন ম্যাচের ৬৩ ও ৬৫ মিনিটে। ব্যাধান গিয়ে দাড়ায় ২-১ এ।

পিছিয়ে থেকে এবার ম্যাচে ফেরার চেষ্টা করে রিয়াল। শেষ পর্যন্ত ম্যাচের ৮৪ মিনিটে গিয়ে সমতায় ফেরে তারা। দলের পক্ষে গোল করেন বদলি খেলোয়াড় মারিয়ানো দিয়াস। ইনজুরি টাইমে রক্ষণভাগ ছেড়ে উপরে উঠে রিয়ালের জয় নিশ্চিত করেন অধিনায়ক রামোস। ওই গোলেই শেষ পর্যন্ত ৩-২ জয় নিশ্চিত হয় টেবিলের শীষে থাকা রিয়ালের।

এ জয়ে ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ৩৭ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। আর ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে টেবিলের তৃতীয় স্থানে।

(দ্য রিপোর্ট/এজে/ডিসেম্বর ১১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর