thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৬ ডিসেম্বর ২৭ ১৩:৪৭:১০
হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে।

জেলার চুনারুঘাটে ট্রাক্টর চাপায় এক কিশোর ও নবীগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষের ঘটনায় ট্রাকচালক নিহত হয়েছেন।

জানা গেছে, চুনারুঘাট-আসামপাড়া সড়কে ট্রাক্টর চাপায় পারভেজ মিয়া (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। পারভেজ চুনারুঘাট উপজেলার জারুলিয়া গ্রামের ছুরত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, পারভেজ মিয়া ট্রাক্টর দিয়ে বালু নিয়ে যাচ্ছিল। এ সময় সে ট্রাক্টরের সামনে বসা ছিল। হঠাৎ ট্রাক্টরটি একটি গর্তে পড়ে গেলে পারভেজ ছিটকে গিয়ে ট্রাক্টরের সামনে পড়ে যায়। এ সময় ট্রাক্টরটি তার উপর দিয়ে চলে গেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে জেলার নবীগঞ্জে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩০ জন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ভোররাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার দেবপাড়া ইউনিয়নের বিজনারপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত হন। তবে নিহত ট্রাকচালকের নাম জানা যায়নি। সংঘর্ষে বাস চালকসহ প্রায় ৩০ যাত্রী আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন জানান, এখন পর্যন্ত ট্রাকচালকের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ তার পরিচয় জানার চেষ্টা করছে।

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/ডিসেম্বর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর