thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বানিয়াচংয়ে সংঘর্ষে আহত ৫০

২০১৭ জানুয়ারি ০১ ১৭:৩৬:৪১
বানিয়াচংয়ে সংঘর্ষে আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই ইউপি মেম্বারের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩৬ রাউন্ড শর্টগানের গুলি ও ১২ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

রবিবার সকালে সুজাতপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৩১ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসী জানায়, বানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের ফেল করা মেম্বার এখলাছ উদ্দিন এবং বর্তমান মেম্বার গোলাপ মিয়ার মাঝে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ। এতে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আলমগীর ও রহমান মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সুজাতপুর ফাঁড়ির ইনচার্জ মো. মুজিবুর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন আছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/জানুয়ারি ০১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর