thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ ১৪২৪,  ২ আগস্ট ১৪৩৮

এমটিবি চালু করলো ‘রিডিমেবল কিউমেলিটিভ প্রেফারেন্স শেয়ার’

২০১৭ জানুয়ারি ০৭ ১৭:৪৪:২৩
এমটিবি চালু করলো ‘রিডিমেবল কিউমেলিটিভ প্রেফারেন্স শেয়ার’

দ্য রিপোর্ট ডেস্ক : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি রাজধানীর একটি হোটেলে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান স্টার সিরামিকস্ লিমিটেড-এর জন্য ৯৩৫ মিলিয়ন টাকার ‘রিডিমেবল কিউমেলিটিভ প্রেফারেন্স শেয়ার’ চালু করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিবি’র চেয়ারম্যান, এম এ রউফ জেপি।

এছাড়াও অনুষ্ঠানে স্টার সিরামিকস্ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ এ. কে. আনোয়ারুজ্জামান, এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান, সাবস্ক্রাইবারদের পক্ষ থেকে এইমস্ অব বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, ইয়াওয়ার সায়ীদ, মেঘনা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মোহাম্মদ নূরুল আমিন, এনজিএস গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ব্যবস্থাপনা পরিচালক, অশোক কুমার সাহা, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, গোলাম হাফিজ আহমেদ, এনআরবি ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, মো. মেহমুদ হোসেন, প্রাইম ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, আহমেদ কামাল খান চৌধুরী, সীমান্ত ব্যাংক লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার ও ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক, রফিকুল ইসলাম, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড-এর উপব্যবস্থাপনা পরিচালক, মো. মোতালেব হোসেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেল বিজনেস্, এ.এফ.এম বরকতউল্লাহ, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক, কায়সার তামিজ আমীন এবং ডেল্টা ব্র্যাক হাউজিং লিমিটেড-এর ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি, জসিম উদ্দীন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমটিবি’র চেয়ারম্যান সফলভাবে ‘রিডিমেবল কিউমেলিটিভ প্রেফারেন্স শেয়ার’ চালু করায় এমটিবি, স্টার সিরামিকস্ এবং সকল সাবস্ক্রাইবারদের সাধুবাদ জানান।

তিনি বলেন, এই ধরনের উদ্ভাবনী ধারণা দেশের অর্থনৈতিক উন্নয়নে ইতিবাচক প্রভাব ফেলবে।

স্টার সিরামিকস্ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ এ. কে. আনোয়ারুজ্জামান, স্টার সিরামিকস্ লিমিটেড-এর প্রতি আস্থা রাখার জন্য, এমটিবি এবং সাবস্ক্রাইবারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাংলাদেশকে ক্রমাগত উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার এই নিরন্তর চেষ্টা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ খান বলেন, অর্থনৈতিক উন্নয়নে এমটিবি’র এ ধরনের উদ্ভাবনী উদ্যোগ সব সময় অব্যাহত থাকবে। এছাড়াও তিনি সকল নিয়ন্ত্রণকারী সংস্থা, বিশেষ করে ব্যাংলাদেশ ব্যাংকের সর্মথন ও সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন এমটিবি ক্যাপিটাল লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ, এইমস্ অব বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ইয়াওয়ার সায়ীদ এবং মেঘনা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ নূরুল আমিন।

(দ্য রিপোর্ট/এস/এপি/জানুয়ারি ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে