thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭, ১৫ বৈশাখ ১৪২৪,  ১ আগস্ট ১৪৩৮

ক্রেতা টানতে ব্যাপক ছাড়

ইলেকট্রনিক্স পণ্যে ঝোঁক ক্রেতাদের

২০১৭ জানুয়ারি ০৮ ১৬:২০:১৭
ইলেকট্রনিক্স পণ্যে ঝোঁক ক্রেতাদের

জোসনা জামান, দ্য রিপোর্ট : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ইলেকট্রনিক্স পণ্যের প্রতি ব্যাপক আগ্রহ ক্রেতাদের। অন্যদিকে ক্রেতা টানতে বিপুল ছাড় দিচ্ছে কোম্পানিগুলো। রবিবার সরেজমিন মেলা ঘুরে দেখা গেছে এ চিত্র।

মিরপুরের কালসি থেকে আসা ক্রেতা তানজিনা সুলতানা জানান, ওভেন ও একটি ফ্রিজ কেনার ইচ্ছে আছে। তাই সবগুলো দোকান ঘুরে দেখছি। পছন্দ হলে কিনবো। এখানে এসে দেখছি নতুন নতুন অনেক ডিজাইন রয়েছে।

মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে গিয়ে দেখা যায়, মোবাইলে ৫ থেকে ২০ শতাংশ ছাড় দিচ্ছে কোম্পানিটি। ল্যাপটপে ৫ থেকে ৯ শতাংশ ছাড়, টেলিভিশনে ৫ শতাংশ ছাড়। বিভিন্ন ধরনের গিফট আইটেমে ১৯ থেকে ২৯ শতাংশ ছাড় দেওয়া হয়েছে।

এসিতেও রয়েছে ৫ শতাংশ ছাড়। হেলপ ডেস্ক কর্মকর্তা রনি ও সেলস অফিসার ফয়সাল হাসান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ব্যাপক সারা পাচ্ছি। মানুষ দেখছেন ও কিনছেন। আশা করছি শেষের দিকে আরও বিক্রি বাড়বে।

যমুনা ইলেকট্রনিক্সেও রয়েছে ব্যাপক ছাড়। যমুনা প্যাভিলিয়নে গিয়ে দেখা যায় ফ্রিজ, ডিপ ফ্রিজে ৫ শতাংশ ছাড়, ফ্যানে ১০ শতাংশ ছাড়, এসিতে ৫ শতাংশ ছাড়, মোটরবাইকে ৫ হাজার টাকা এবং হোম এ্যাপ্লায়েন্সে ৫ শতাংশ ছাড় দেওয়া হয়েছে।

এ্যাকাউন্ট ইনচার্জ কাজল চন্দ্র দাস দ্য রিপোর্টকে বলেন, বিক্রি ভালো হচ্ছে। আশা করছি সামনে আরো ভালো বিক্রি হবে।

মাইওয়ান প্যাভিলিয়নেও ব্যাপক ছাড় রয়েছে। টিভি, ফ্রিজসহ ১৭টা আইটেম। প্রতিটা আইটেমে ১৫ শতাংশ ছাড় রয়েছে।

(দ্য রিপোর্ট/জেজে/এপি/জানুয়ারি ০৮, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে