thereport24.com
ঢাকা, বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১০ ফাল্গুন ১৪২৩,  ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮

রেকর্ড গড়ে জুভেন্টাসের জয়

২০১৭ জানুয়ারি ০৯ ১১:১২:১১
রেকর্ড গড়ে জুভেন্টাসের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : নতুন বছরটি দুর্দান্তভাবেই শুরু করলো জুভেন্টাস। আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন ও পাওলো দিবালার গোলে বোলোগনাকে ৩-০ গোলে হারিয়েছে দলটি। এরই ফলে ঘরের মাঠে অনন্য রেকর্ডও গড়েছে জুভিরা। ইতালিয়ান ফুটবল ইতিহাসে প্রথম দল হিসেবে হোম ভেন্যুতে তারা টানা ২৬টি লিগ ম্যাচে জয়ের রেকর্ড গড়লো।

রবিবার রাতে ইতালির শীর্ষ লিগে বোলোগনাকে ৩-০ গোলে হারিয়েছে টানা পাঁচবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। হিগুয়েনের জোড়া গোলের পাশাপাশি আর্জেন্টিনার আরেক ফরোয়ার্ড পাওলো দিবালা অন্য গোলটি করেন।

ম্যাচের সপ্তম মিনিটে দারুণ এক ভলিতে দলকে এগিয়ে নেন হিগুয়েন। বিরতির খানিক আগে স্পটকিক থেকে দলের ব্যবধান দ্বিগুণ করেন ২৩ বছর বয়সী দিবালা।

আর ৫৪তম মিনিটে হেডে বল জালে পাঠিয়ে জয় নিশ্চিত করেন হিগুয়েন। জুভেন্টাসের জার্সিতে লিগে এটা তার দ্বাদশ এবং সব প্রতিযোগিতা মিলিয়ে ষষ্ঠদশ গোল। এরপর নির্ধারিত সময়ে আর কোন দলই গোলের দেখা পায়নি। ফলে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

১৮ ম্যাচ শেষে জুভিরা ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। তাদের থেকে এক ম্যাচ বেশি খেলে চার পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রোমা। আর ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে নাপোলি।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ০৯, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে