thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

১০৬ বার বিয়ের পিঁড়িতে বসেছ্নে তারা

২০১৭ জানুয়ারি ০৯ ১৭:৪৮:১৫
১০৬ বার বিয়ের পিঁড়িতে বসেছ্নে তারা

দ্য রিপোর্ট ডেস্ক : বিয়ে নাকি দিল্লীকা লাড্ডু। যে খায় সে পস্তায়, আর যে না খায় সেও পস্তায়। কিন্তু এই দিল্লীকা লাড্ডুই বার বার খেয়েছেন যুক্তরাষ্ট্রের এই দম্পতি। একবার আর দু’বার নয়, ১০৬ বার।

অবশ্যই মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য নয়। মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির বাসিন্দা ডেভিড এবং লরেন ব্লেয়ার ১৯৮৪ থেকে মোট ১০৬ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

১৯৮২-এ পরস্পরের সঙ্গে পরিচিত হন ডেভিড ও লরেন। তার পরে প্রেম এবং বিয়ে। প্রথম বারের বিয়ের অনুষ্ঠানে দু’জনে এতটাই আপ্লুত হয়ে যান যে, সেই বিশেষ মুহূর্তটিকে ফিরে পেতে বার বার বিয়ে করতে শুরু করেন।

প্রতিবারের বিয়ের অনুষ্ঠানকে বর্ণময় করে তুলতে এই দম্পতি নতুন নতুন লোকেশনে গিয়ে বিয়ে করেছেন। লন্ডন, নিউ ইয়র্ক, স্কটল্যান্ড, এমনকী এলভিস প্রিসলে-র জন্মস্থান গ্রেসল্যান্ডেও তারা বিয়ে করেছেন। একবার রোমিও-জুলিয়েটের সেট তৈরি করে বিবাহ করেন ব্লেয়ার দম্পতি।

বিয়ের অঙ্গীকারকে তারা আরও মজবুত করতে ১০৬ বার বিয়ে করেছেন বিশেষ বিশেষ দিনে। কখনও তা ভ্যালেন্টাইনস ডে, কখনও তা ক্রিসমাস, কখনও তা আবার ২৯ ফেব্রুয়ারি। ২০১৩-এই শেষবারের মতো ‘বিবাহিত’ হন তারা। সেটা ১০৬ তম বিবাহ।

২০০১-এ তারা ‘মোস্ট ম্যারেড কাপল’ হিসেবে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এর স্বীকৃতি পান।

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর