thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১১ ফাল্গুন ১৪২৩,  ২৫ জমাদিউল আউয়াল ১৪৩৮

মহম্মদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ

২০১৭ জানুয়ারি ০৯ ১৮:৩৫:৪৩
মহম্মদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ

মাগুরা প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার মহম্মদপুরের উপজেলার ঘুল্লিয়া গ্রামে সোমবার (৯ জানুয়ারি) সকালে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ ব্যক্তি আহত হয়েছেন। সংঘর্ষের সময় উভয় পক্ষের ১০টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম জানান, পূর্ববিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিনোদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি শিকদার মিজানুর রহমানের সর্মথকদের সাথে একই গ্রামের আওয়ামী লীগ নেতা সাকিবুল হাসান পিকুলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঢাল-সড়কি, রামদা, ইটপাটকেল নিয়ে উভয় পক্ষের শত শত সমর্থক এক পক্ষ আরেক পক্ষের উপর হামলা চালায়। পুলিশ ৩৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

সংঘর্ষে দুই পক্ষের ১৫ ব্যক্তি আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত রবিউল, আজম, উজ্জল, রহমান, রতন, মিটুল, কাবুল, কামরুল ও বিপুলকে মহম্মদপুর, মাগুরা সদর এবং ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে রিজা মোল্যা, পিকুল মোল্যা, রোকেয়া বেগম, বাচ্চু মোল্যা, জাহাঙ্গীর মোল্যা, দিপুল মোল্যা, মহিরণ নেছা, শুকুর শিকদার, মতিয়ার এবং ইউপি চেয়ারম্যান মিজান শিকদারের বাড়িতে ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুরো গ্রামে অতিরিক্ত পুলিশের টহল জোরদার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/জানুয়ারি ০৯, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে