thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭, ১৬ চৈত্র ১৪২৩,  ১ জুলাই ১৪৩৮

পুরস্কার জিতে উচ্ছ্বসিত রোনালদো

২০১৭ জানুয়ারি ১০ ০৯:৩২:০৬
পুরস্কার জিতে উচ্ছ্বসিত রোনালদো

দ্য রিপোর্ট ডেস্ক : ব্যালন ডি’অরের পর এবার ফিফা বর্ষসেরা পুরস্কারটিও নিজের দখলে নিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে পেছনে ফেলে এবার সবক্ষেত্রেই প্রভাব বিস্তার করেছে রোনালদো। সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় সুইজারল্যান্ডের জুরিখে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বর্ষসেরা খেলোয়াড় হিসেবে রোনালদোর নাম ঘোষণা করেন ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।

পুরস্কার পাওয়ার পর উচ্ছ্বসিত রোনালদো বলেন, ‘আমার দল, জাতীয় দল, রিয়াল মাদ্রিদ, আমার ট্রেনার, এখানে আসা আমার পরিবার, আমার পুত্র, আমার ভাইকে আমি ধন্যবাদ জানাতে চাই। ২০১৬ আমার ক্যারিয়ারের সেরা বছর। এই ট্রফি প্রমাণ করে যে মানুষ অন্ধ নয় এবং তারা খেলা দেখে। দারুণ ব্যক্তিগত পারফরম্যান্সে জাতীয় দল ও ক্লাবের হয়ে আমি যা কিছু জিতেছি, অবিশ্বাস্য এই বছরটি আমি কখনও ভুলতে পারব না। আমাকে ভোট দেওয়ার জন্য ধন্যবাদ। আমার বেশি কিছু বলার নেই। আমি মনে করি, এই পুরস্কারই কথা বলছে।’

বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও অ্যাতলেতিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজম্যানকে পিছনে ফেলে পুরস্কারটি জিতেছেন ৩১ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ড। গত ডিসেম্বরে ব্যালন ডি’অর জেতার পর ফিফার ‘দ্য বেস্ট’ হয়ে চতুর্থবারের মতো তিনি হলেন বর্ষসেরা ফুটবলার।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে