thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭, ৩ মাঘ ১৪২৩,  ১৮ রবিউস সানি ১৪৩৮

গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ৪০

২০১৭ জানুয়ারি ১০ ১২:১৬:৪৪
গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ৪০

বরিশাল ও পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শিক্ষক ও শিক্ষার্থীসহ ৪০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে অন্তত ১৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া অন্যদের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে কাউখালী-নৈকাঠি সড়কের বড় বিড়ালঝুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন-ইউনুস (২৬), জাহাঙ্গীর (৩৫), মাসুম বিল্লাহ (৫৫), নাদিম (২৮) ও ইমন (২৫), আ. হক (৬৫), লালু বেপারী (৮৪), রিয়াজ (১৬), সাকিব(২০), ইমন (১৬), রেজাউল (১৬), রাজিব (২৫), মাহফুজুর (৫৮)। সবার বাড়ি স্বরূপকাঠি উপজেলার অলংকারকাঠি এলাকায়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাহাবুবুর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক মিলিয়ে ১১৫ জন যাত্রী শিক্ষা সফরের জন্য দুটি বাসে করে বাগেরহাটের ষাটগম্বুজ মসজিদ দেখার জন্য রওনা হন। পথিমধ্যে কাউখালী উপজেলার নৈকাঠী এলাকায় পৌঁছালে পেছনের বাসটি ব্রেক ফেল করে বড় রেইনট্রি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আহতদের বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শেবাচিম হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. রাজীব সুতার দ্য রিপোর্টকে জানান, তাদের হাসপাতালে গুরুতর আহতদের ভর্তি করা হয়েছে। তবে তিনি মনে করেন রেফারের প্রয়োজন হবে না। সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবে বলে আশা করছেন।

কাউখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু বকর সিদ্দিক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বাসটি পিরোজপুরের নেছারাবাদ উপজেলা থেকে কাউখালী উপজেলার বড় বিড়ালঝুড়ি এলাকায় পৌঁছালে সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে শিক্ষক ও শিক্ষার্থীসহ ৪০ জন আহত হন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এম/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে