thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪,  ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

১১ জানুয়ারি থেকে পরজীবীদের বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

২০১৭ জানুয়ারি ১০ ১২:২৩:২৪
১১ জানুয়ারি থেকে পরজীবীদের বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

দ্য রিপোর্ট প্রদিবেদক : আওয়ামী লীগে যারা প্যারাসাইট (পরজীবী) হিসেবে পরিচিত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ একটা বড় দল। ছিটেফোঁটা সমস্যা থাকতেই পারে। যারা দলের প্যারাসাইট তাদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি। ১১ জানুয়ারির পর থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রের প্রসঙ্গে তিনি বলেন, যারা আন্দোলনে ব্যর্থ তারাই প্রধামন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তিনি বলেন, সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়ে আমাদের বিজয়কে আরও সুসংগঠিত করা হবে। বাংলাদেশ উন্নয়নের পথে এগুচ্ছে। উন্নয়নে বাংলাদেশ বিশ্বের কাছে সমাদৃত বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপিকে সমাবেশর অনুমতি না দেওয়ার ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, বিএনপি কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে। তাদের নেতারা কেউ ঘর থেকে বের হয়না। কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকলে কর্মী আসবে কোথা থেকে? কর্মসূচি দিয়ে যারা ঘরে বসে থাকে তাদেরকে সমাবেশের অনুমতি দিয়ে লাভ কি? তারা (বিএনপি)এখন পথ হারা পথিক। যারা আন্দোলনে ব্যর্থ তারা নির্বাচনে জয়ী হতে পারে না।

তিনি বলেন, ব্যর্থতা ও হতাশায় বিএনপি এখন বেপরোয়া। মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনোদিন রাজপথে নেমেছেন? এই নেতারা কখনও রাজপথে নামে না। আওয়ামী লীগ বিরোধী বা সরকারে থাকুক না কেন, সব সময় রাজপথে থাকে।

(দ্য রিপোর্ট/এমএইচ/এমকে/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে