thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কিমের গয়না ডাকাতির ঘটনায় গ্রেফতার ১৭

২০১৭ জানুয়ারি ১০ ১৪:২০:০৩
কিমের গয়না ডাকাতির ঘটনায় গ্রেফতার ১৭

দ্য রিপোর্ট ডেস্ক : ফ্রান্সের প্যারিসে মার্কিন রিয়েলিটি টিভি তারকা কিম কারদাশিয়ানের ভাড়া করা হোটেলে ডাকাতির ঘটনায় সোমবার (৯ জানুয়ারি) অন্তত ১৭ জন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে ফরাসি পুলিশ।

২০১৬ সালের অক্টোবরে প্যারিসে একটি মডেল শো–এ গিয়ে সেখানকার একটি হোটেলে উঠেন কিম ও তার মা। ৩ অক্টোবর সেই হোটেলেই ডাকাতরা মুখোশ পরে পুলিশী পোশাকে অস্ত্রের মুখে কিমকে জিম্মি করে গয়না লুট করে।

তখন পুলিশ জানায়, ৩৬ বছর বয়সী এই তারকার সাড়ে ৯ কোটি মার্কিন ডলার মূল্যের অলঙ্কার লুট হয়েছে।

পরের দিন একটি নর্দমা থেকে একটি হিরের দুল উদ্ধার করা হয়। লুট করার পরে হেঁটে বা সাইকেলে করে পালানোর সময় ওই দুল কোনো কারণে নর্দমায় পড়ে যায়। চুরির পর দুর্বৃত্তরা ফ্রান্সের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়ে।

প্যারিস ছাড়াও রেনসি এবং ভিনসেন্নি থেকে তাদের প্রেফতার করা হয়েছে। ফ্রান্সের দক্ষিণের শহর গ্রাসি থেকে একজনকে গ্রেফতারের পরে পুরো রহস্য সামনে চলে আসে। এরপর একে একে ১৭ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, এই দুর্বৃত্তদের ধরতে সাহায্য করেছে তাদের ডিএনএ। কিমকে বাঁধতে ব্যবহৃত উপাদান এবং তাদের ফেলে যাওয়া দুলের ডিএনএ এই কাজে সহায়তা করেছে।

মার্কিন র‌্যাপ তারকা কানইয়ে ওয়েস্টের অর্ধাঙ্গিনী কিম কারদাশিয়ান ডাকাতির ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তবে শারীরিকভাবে আঘাতের সম্মুখীন হননি তিনি।

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর