thereport24.com
ঢাকা, রবিবার, ২৫ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪,  ২৯ রমজান ১৪৩৮

মিতু হত্যা : বাবুল আক্তারের খালাতো ভাইকে জিজ্ঞাসাবাদ

২০১৭ জানুয়ারি ১০ ২২:১৩:৪৪
মিতু হত্যা : বাবুল আক্তারের খালাতো ভাইকে জিজ্ঞাসাবাদ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা আক্তার মিতু হত্যা মামলার তদন্তের অংশ হিসেবে মিতুর স্বামী সাবেক পুলিশের এসপি বাবুল আক্তারের খালাতো ভাই সফি উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে নগর ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও নগর ডিবি অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান।

এর আগে গত ৮ জানুয়ারি বাবুল আক্তারের আরেক খালাতো ভাই মফিজুল ইসলামকেও ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তারা দুজনই নগরীর সিইপিজেড এলাকায় গার্মেন্টস কারাখানায় কর্মরত আছেন দীর্ঘদিন ধরে। সেই সুবাদে মিতুর বাসায় তাদের যাতায়াত ছিল বলে তদন্ত কর্মকর্তা জানান।

তদন্ত কর্মকর্তা এডিসি মো. কামরুজ্জামান জানান, বাবুল আক্তারের দূরসম্পর্কের দুই ভাইকে জিজ্ঞাসাবাদ করেছি। তাদের কাছ থেকে তেমন কোন তথ্য পাওয়া যায়নি। তবে তারা আত্মীয় হিসেবে প্রায় সময় বাবুল আক্তারের বাসায় যেতেন।

এদিকে খুন হওয়ার পর থেকে মিতুর হারিয়ে যাওয়া মোবাইলের সিম ব্যবহার করছে ঢাকার মগবাজারের একজন সিএনজি চালক। ওই নম্বরে একজন সাংবাদিক ফোন করলে, অপর প্রান্ত থেকে নিজেকে আব্দুল মান্নান বলে পরিচয় দেন ওই সিএনজিচালক। তিনি জানান, চার-পাঁচ মাস আগে মালিবাগে একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে সিমকার্ডটি কুড়িয়ে পান। সেটিই তিনি এখন মোবাইল ফোনে লাগিয়ে ব্যবহার করছেন।

এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এডিসি মো. কামরুজ্জামানকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমরা তদন্ত শুরু করেছি। মিতুর বাবা আমাদের বিষয়টি জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ৫ জুন ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে