thereport24.com
ঢাকা, রবিবার, ৩০ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ ১৪২৪,  ২ আগস্ট ১৪৩৮

জিয়া আহতের ঘটনায় মামলা, অভিনেতা কল্যাণ কোরাইয়া গ্রেফতার

২০১৭ জানুয়ারি ১০ ২২:৫৩:০৮ ২০১৭ জানুয়ারি ১০ ২৩:২০:০০
জিয়া আহতের ঘটনায় মামলা, অভিনেতা কল্যাণ কোরাইয়া গ্রেফতার

দ্য রিপোর্ট প্রতিবেদক : আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলামের আহতের ঘটনায় মামলা করেছে তার প্রতিষ্ঠান দৈনিক প্রথম আলো। এ মামলার পর মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন প্রথম আলোর প্রধান আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলাম। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (১০ জানুয়ারি) অভিনেতা কল্যাণ কোরাইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য কলাবাগান থানায় ডেকে নেয় পুলিশ। পরে প্রথম আলো কর্তৃপক্ষ মামলা করলে কল্যাণ কোরাইয়াকে গ্রেফতার করা হয়।

কলাবাগান থানায় করা মামলাটিতে (নং ৬, ধারা ২৭৯, ৩৩৮ এর ক, ৪২৭) জিয়া ইসলামকে গাড়ি দিয়ে ধাক্কা দেওয়ার অভিযোগ আনা হয়েছে কল্যাণের বিরুদ্ধে। প্রথম আলোর পক্ষে মামলাটি করেছেন প্রতিষ্ঠানটির নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর।

দুর্ঘটনায় মাথা ও পায়ে গুরুতর আঘাত পেয়েছেন জিয়া। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। মঙ্গলবার দুপুরে জিয়া ইসলামকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জিয়া পান্থপথ ক্রসিং থেকে মোটরসাইকেলে করে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিলেন। বসুন্ধরা সিটির সামনে পৌঁছানোর পর জিয়াকে ধাক্কা দেওয়ার পরপরই গাড়ির লাইট বন্ধ করে দেন গাড়ির চালক। পরে গাড়িটি আটকানোর চেষ্টাও করা হয়। কিন্তু প্রাইভেটকারটি সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরাফাত হোসেন দ্য রিপোর্টকে বলেছেন, ‘আমরা ব্যাপারটি ক্ষতিয়ে দেখছি। পাশাপাশি ঘটনাস্থলের আশপাশে কোনো সিসি টিভি ক্যামেরা ছিল কিনা তা দেখা হচ্ছে। কল্যাণ কোরাইয়ার ব্যাপারটিও ক্ষতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেছেন, তার গাড়ির দুর্ঘটনাটি তেজগাঁও থানার কাছে হয়েছে।’

(দ্য রিপোর্ট/এমএসআর/জেডটি/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে