thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

মুক্তির তালিকায় যেসব অ্যানিমেশন মুভি

২০১৭ জানুয়ারি ১০ ২৩:২৭:২৭
মুক্তির তালিকায় যেসব অ্যানিমেশন মুভি

দ্য রিপোর্ট ডেস্ক : শুরু হয়ে গেছে নতুন বছর, ২০১৭ সাল। আর এই নতুনের আনন্দ আরও বাড়িয়ে দিতে এ বছর হাজির হচ্ছে মজার মজার দারুণ সব অ্যানিমেশন মুভি! ছোট বড় সবারই ভালো লাগবে এসব অ্যানিমেশন মুভি।

আর তাই তো দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের ছোট্ট বন্ধুদের জন্য রইল নতুন বছরের বেশ কিছু অ্যানিমেশন ছবির কথা—

দ্য রেড টার্টল

বছরের প্রথম মাস জানুয়ারিতে মুক্তি পাবে স্টুডিও ঘিবলির নতুন অ্যানিমেশন ছবি দ্য রেড টার্টল। রবিনসন ক্রুসোর গল্পের মতো এই চলচ্চিত্রের গল্পটাও। জাহাজডুবির পর একজন মানুষ একা এক দ্বীপে গিয়ে ওঠে। সেখানে তার সঙ্গে পরিচয় হয় একটা লাল টুকটুকে কচ্ছপের। সেই কচ্ছপটাই তার জীবনটা পালটে দেয়। এই ছবির মজার বিষয় হচ্ছে, এ ছবিতে কোনো সংলাপই নেই!

ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস

যারা সুপারহিরোদের নিয়ে বানানো ছবি দেখতে ভালোবাসেন, তাদের জন্য থাকছে দম ফাটানো হাসির ছবি, ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস। দুই দুষ্ট ছাত্র তাদের স্কুলের বদমেজাজি অধ্যক্ষকে পালটে দেয় কমিক বইয়ের এক মজার চরিত্রে। তারপর? জানতে হলে অপেক্ষা করতে হবে জুনের দুই তারিখ পর্যন্ত!

ডেসপিকেবল মি ৩

আসছে ডেসপিকেবল মি ৩ এর সিক্যুয়েল। একটি বিরাট আকারের মূল্যবান গোলাপী হীরে চুরির হাত থেকে বাঁচাতে এবার অভিযানে নামছে গ্রু, লুসি আর তাদের মিনিয়ন বাহিনী। ৩০ জুন পর্যন্ত মুক্তি পাচ্ছে ডেসপিকেবল মি ৩।

মাই লিটল পনি

মাই লিটল পনি গেমটা যারা খেলেছে, তাদের নিশ্চয়ই এই গেমটা খুব ভালো লেগেছে! এই ছোট ছোট ঘোড়াদের নিয়ে আছে খেলনা, চাবির রিং, কার্টুন। সেই গেমের গল্প থেকেই এই বছরের অক্টোবরে বের হচ্ছে নতুন ছবি মাই লিটল পনি।

কোকো

পিক্সার বিখ্যাত তাদের অ্যানিমেশন চলচ্চিত্রের জন্য। চলতি বছরেও আসছে তাদের নতুন একটি অ্যানিমেশন ছবি কোকো। ১০০ বছরের পুরনো এক রহস্য উদ্ধারের কাজে নামে ১২ বছরের মিগুয়েল, রহস্যটা কি সে উদ্ধার করতে পারবে? জানতে অপেক্ষা করতে হবে নভেম্বর মাস পর্যন্ত!

ফার্দিনান্দ

বছরের শেষ মাসে বের হবে ফার্দিনান্দ। ষাঁড়ের লড়াই করায় ভয়ানক অনীহা তরুণ ষাঁড় ফার্দিনান্দের। কিন্তু দুর্ভাগ্য, তাকেই কি না অংশ নিতে হলো মাদ্রিদ শহরের বিখ্যাত এক ষাঁড়ের লড়াইয়ে, তা-ও আবার মূল তারকা হিসেবে! কী করে এই পরিস্থিতি সামাল দেবে সে? ডিসেম্বরেই জানা যাবে সেই উত্তর!

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/জানুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর