thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩,  ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮

হেরেও কোয়ার্টারে অ্যাতলেটিকো মাদ্রিদ

২০১৭ জানুয়ারি ১১ ১১:১৪:১৭
হেরেও কোয়ার্টারে অ্যাতলেটিকো মাদ্রিদ

দ্য রিপোর্ট ডেস্ক : লাস পালমাসের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে জয় পেলেও দ্বিতীয় লেগের ম্যাচে পরাজয়ের শিকার হয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে এতে কোয়ার্টার ফাইনালে পা রাখতে কোন সমস্যা হয়নি দিয়েগো সিমিওনের শিষ্যদের।

মঙ্গলবার রাতে ভিসেন্তে কালদেরেনে প্রথমার্ধে দুই দলই গোলশূন্য থাকে। দ্বিতীয়ার্ধে ৪৯তম মিনিটে গোল করে স্বাগতিকদের লিড এনে দেন আতোঁয়ান গ্রিজম্যান। তবে এর আট মিনিট পরেই সমতায় ফেরে সফরকারী দল। ৫৭তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড মার্কো লিভাজা।

এর চার মিনিট পর অ্যাতলেটিকোকে এগিয়ে নেন আর্জেন্টাইন স্ট্রাইকার অ্যাঞ্জেল কোরেয়া। ম্যাচের শেষদিকে দুই গোলে স্বাগতিকদের রীতিমতো ভয়ই পাইয়ে দিয়েছিল লাস পালমাস। আর একবার জালে বল পাঠাতে পারলেই অ্যাওয়ে গোলের হিসেবে অ্যাতলেটিকোকে আসর থেকে বিদায় নিতে হতো।

নির্ধারিত সময়ের এক মিনিট আগে নিজের জোড়া গোল আদায় করে নেন লিভাজা। ম্যাচে যোগ হয় বাড়তি উত্তেজনা। তিন মিনিটের ইনজুরি সময়ের অন্তিম মুহূর্তে স্কোরশিটে নাম লেখান কোরেয়ার স্বদেশি তরুণ মিডফিল্ডার মাতেও গার্সিয়া। রেফারি শেষ বাঁশি বাজানোর পর হেরে মাঠ ছাড়ে গ্রিজম্যানরা। তবে তাতে খুব একটা হতাশা ছিল না।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১১, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে