thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭, ৮ আষাঢ় ১৪২৪,  ২৬ রমজান ১৪৩৮

নেতৃত্বের শেষ ম্যাচে ভক্তের ভালবাসায় সিক্ত ধোনি

২০১৭ জানুয়ারি ১১ ১৩:০৮:১৩
নেতৃত্বের শেষ ম্যাচে ভক্তের ভালবাসায় সিক্ত ধোনি

দ্য রিপোর্ট ডেস্ক : সদ্যই ক্রিকেটের সীমিত ফরম্যাটে নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। মঙ্গলবার ছিল অধিনায়ক হিসেবে তার শেষ ম্যাচ। ফলে ইংল্যান্ডে একাদশের বিপক্ষে ম্যাচটি একটু অন্যরকম গুরুত্বই পেয়েছিল। যদিও ম্যাচটিতে শেষ অব্দি হারই জুটেছে ভারতের ভাগ্যে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে ধোনির নেতৃত্বে ভারতের শেষ ম্যাচটি দেখতে হাজির হয়েছিল হাজার হাজার দর্শক। ধোনি ধোনি স্লোগানে মুখরিত হয়ে উঠেছিল পুরো গ্যালারি। ম্যাচটি জিতে স্মরণীয় করতে না পারলেও অন্য একটি ঘটনায় কিন্তু ঠিকই স্মরণীয় হয়ে রইল এ ম্যাচটি।

হার্দিক পান্ডের সঙ্গে যখন ধোনি ব্যাট করতে মাঠে নামেন তখনই একটি ঘটনা ঘটে। ৪ উইকেটে তখন ভারতের সংগ্রহ ২৫৮ রান। এমন সময় নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে ধোনির এক ভক্ত মাঠে ঢুকে পড়েন। শুধু তাই নয়, সেই ভক্ত ধোনির পা ছুঁয়েছেন এবং হাতও মিলিয়েছেন। তবে পরে ওই ভক্তকে কর্তৃপক্ষ মাঠের বাইরে নিয়ে যায়।

ম্যাচ শেষে ধোনি সংবাদ সম্মেলনে গ্যালারিতে বসা সকল দর্শককে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘আপনাদের (ভক্ত) সবাইকে ধন্যবাদ। সেই ২০০৭ সাল থেকে আপনারা আমাকে সমর্থন করে এসেছেন। প্রস্তুতি ম্যাচ হলেও আমার প্রতি ভালোবাসা জানাতেই আপনারা এখানে এসেছেন। এটা অসাধারণ লেগেছে।’

ম্যাচটিতে ভারত ইংল্যান্ড একাদশের কাছে ৩ উইকেটে হেরে গেছে। ভারত ‘এ’ দলের হয়ে ধোনি এদিন ৪০ বলে ৮টি চার ও ২টি ছক্কার মারে ৬৮ রান করেন। তার দল ৫ উইকেটে ৩০৪ রান সংগ্রহ করে। তবে জবাবে ব্যাট করতে নেমে ৭ বল হাতে থাকতেই ৩ উইকেটে জয় নিশ্চিত করে ইংল্যান্ড একাদশ।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে