thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭, ৫ মাঘ ১৪২৩,  ১৯ রবিউস সানি ১৪৩৮

চট্টগ্রামে ইউএসটিসি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

২০১৭ জানুয়ারি ১১ ১৪:২৩:১৬
চট্টগ্রামে ইউএসটিসি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

চট্টগ্রাম অফিস : এমবিবিএস শ্রেণির তিনটি ব্যাচের রেজিস্ট্রেশন সম্পন্ন না করায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ইউএসটিসি)শিক্ষার্থীরা।

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন ফয়েজ লেকের জাকির হোসেন রোডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বিক্ষোভ ও অবরোধ কর্মসূচিতে শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এ সময় ওই রোডে সব ধরণের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

আন্দোলনকারী শিক্ষার্থী ফাহাদ জানান, এমবিবিএস শ্রেণির তিনটি ব্যাচের শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সম্পন্ন না হওয়ায় তারই প্রতিবাদে সড়ক অবরোধ করা হয়েছে।

শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের এমবিবিএস শ্রেণীতে বর্তমানে ৩০তম ব্যাচ চলছে। কিন্তু তাদের কোনো রেজিস্ট্রেশন নেই। ২৫ তম ব্যাচের শিক্ষার্থীরা বর্তমানে ফাইনাল ইয়ারে রয়েছে। আর কিছুদিন পর তাদের চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার কথা।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ইউএসটিসি’র ছাত্ররা কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ করেছিল। পুলিশ গিয়ে তাদের রাস্তা থেকে সরিয়ে দিয়েছে।এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

(দ্য রিপোর্ট/এমকে/জানুয়ারি ১১, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে