thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

নন-এমপিও শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

২০১৭ জানুয়ারি ১১ ১৬:৫৮:৫২
নন-এমপিও শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

দ্য রিপোর্ট প্রতিবেদক : পুলিশের বাধার কারণে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্ব ঘোষিত লাগাতার অবস্থান কর্মসূচির নির্ধারিত সময়ে শুরু করতে পারেনি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা। তবে ঢাকা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে কর্মসূচি শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে বলে জানিয়েছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মো. এশারত আলী।

তিনি দ্য রিপোর্টকে বলেন, এমপিও ভুক্তির দাবি আদায়ের লক্ষ্যে আমরা বুধবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি আহ্বান করেছিলাম। সে মোতাবেক এদিন সকাল ৮টা থেকেই আন্দোলনরত শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে আসতে থাকেন। কিন্তু পুলিশ অনুমতি না থাকা এবং ব্যস্ততম স্থানের কথা বলে আমাদের অবস্থান কর্মসূচিতে বাধা দেয়। পুলিশ এসময় আমাদের অবস্থান কর্মসূচির জন্য মাইক নিয়ে যায়। ফলে আমরা নির্ধারিত সময় সকাল ১০টায় অবস্থান শুরু করতে পারিনি।

তিনি আরো বলেন, এই অবস্থার কারণে আমরা অবস্থান কর্মসূচির অনুমতির জন্য ঢাকা জেলা প্রশাসকের কাছে যাই এবং লিখিত আবেদন করি। জেলা প্রশাসক মহোদয় অনুমতি দিয়ে শাহবাগ থানাকে টেলিফোনে জানান। বেলা ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অনুমতি দেওয়া হয়েছে। অনুমতি নিয়ে এলে পুলিশ বেলা সাড়ে ১২টায় আমাদেরকে অবস্থানে বসতে দেয়।

(দ্য রিপোর্ট/এমএম/এস/এপি/জানুয়ারি ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে