thereport24.com
ঢাকা, বুধবার, ২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪,  ২৯ নভেম্বর ১৪৩৮

সেপটিক ট্যাঙ্কে যুবলীগ নেতার স্ত্রীর লাশ

২০১৭ জানুয়ারি ১১ ২১:১৪:৪২
সেপটিক ট্যাঙ্কে যুবলীগ নেতার স্ত্রীর লাশ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুম আকন্দের নিখোঁজ স্ত্রী নাসিমা আক্তারের (৩৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের দুই মাস পর বুধবার (১১ জানুয়ারি) বিকেলে স্থানীয় একটি মসজিদের টয়লেটের সেপটিক ট্যাঙ্ক থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় যুবলীগ নেতা মাসুমকে আটক করা হয়েছে।

নিহত নাসিমা ওই যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রী। মাসুম ও নাসিমার মধ্যে পরকীয়া সম্পর্কের সূত্র ধরে দুই বছর আগে তাদের বিয়ে হয়। নাসিমা নাগরী ইউনিয়ন পরিষদের মহিলা সংরক্ষিত আসনের সাবেক ইউপি সদস্য ছিলেন।

যুবলীগ নেতা মাসুমের বাড়ি কালীগঞ্জ উপজেলার রাথুরা গ্রামে এবং নাসিমা একই উপজেলার সেনপাড়া গ্রামের সোবহান আলীর মেয়ে।

কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) গোলাম মাওলা জানান, মাসুমের স্ত্রী নাসিমা আক্তার গত বছরের ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের দুই মাস পর তার মরদেহ বুধবার বিকেলে রাথুরা দক্ষিণপাড়া জামে মসজিদের সেপটি ট্যাঙ্ক থেকে উদ্ধার করেছে পুলিশ। দুপুরে স্থানীয় এক নারী ট্যাঙ্কের পাশ দিয়ে যাওয়ার সময় একটি পঁচা-গলিত লাশ দেখতে পেয়ে প্রথমে এলাকাবাসীকে ও পরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ট্যাঙ্ক থেকে নাসিমার মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরুতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, নাসিমা নিখোঁজের পর কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার ভাই। ঘটনার পর যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে