thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বৃষ্টিবাধায় বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট

২০১৭ জানুয়ারি ১২ ০৯:০৫:১৮
বৃষ্টিবাধায় বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক : বৃষ্টিবাধায় পড়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচ। তবে বাংলাদেশ সময়ানুযায়ী সকাল ৯টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি থেমে গেছে। গ্রাউন্ডসম্যানরা মাঠ খেলার উপযোগী করছেন।

ওয়েলিংটন টেস্টে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে বৃষ্টি নামার আগ পর্যন্ত বাংলাদেশ করেছে ১১৯ রান। খেলা হয়েছে ২৯ ওভার; হারিয়েছে ২ উইকেট।

৪৮ রান নিয়ে ক্রিজে আছেন মুমিনুল হক ও ১৩ রান নিয়ে মাহমুদউল্লাহ। তৃতীয় উইকেটে এ দুজন ৫৯ রানের জুটি গড়েছেন। মুমিনুলের ৪৮ রানের ইনিংসটি ৮টি চার ও একটি ছয়ে সাজানো। খেলেছেন ৭৬ বল। মাহমুদউল্লাহ ১৩ রান করতে বল খেলেছেন ৪১টি।

এর আগে ম্যাচের চতুর্থ ওভারেই ভাঙে উদ্বোধনী জুটি। টিম সাউদির করা শর্ট বলে পুল করে ট্রেন্ট বোল্টকে ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন ইমরুল কায়েস। আরেক উদ্বোধনী ব্যাটসম্যান তামিম দলীয় ৬০ রানের মাথায় আউট হন। আউট হওয়ার আগে তিনি করেছেন ৫০ বলে ৫৬ রান। তার ইনিংসটি ছিল ১১টি চারে সাজানো। ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়ে আউট হয়ে ফিরে যান তিনি।


অভিষেক হলো তাসকিন-শুভাশীষের

নিউজিল্যান্ড-বাংলাদেশ টেস্টে অভিষেক হলো তাসকিন ও শুভাশীষ রায়ের। তাসকিন অবশ্য বেশ কিছুদিন ধরেই সীমিত ওভারের ক্রিকেট খেলে যাচ্ছেন। তার অভিষেক অনেকটা অনুমিতই ছিল। তবে শুভাশীষের অভিষেক অনেকটা চমকের মতোই।

বাদ পড়লেন সৌম্য

নিউজিল্যান্ড-বাংলাদেশের মধ্যেকার প্রথম টেস্টে দল থেকে বাদ পড়েছেন সৌম্য। সৌম্য ও মেহেদী হাসান মিরাজের মধ্যে শেষ পর্যন্ত মিরাজকেই বেছে নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল

মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়।

(দ্য রিপোর্ট/এম/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর