thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ডোমারে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার ক্ষতি

২০১৭ জানুয়ারি ১২ ১০:২২:০২
ডোমারে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার ক্ষতি

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার সকালে ডোমার পৌরসভার ১নং ওয়ার্ড মাদ্রাসাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। আগুনে ফ্যাক্টরির ১০০টি মেশিন ও ৫ হাজার সোয়েটার পুড়ে যায়। দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসকর্মীরা।

স্থানীয় সাহিদ আহমেদ জানান, সকাল পৌনে আটটার দিকে এসটি সোয়েটার গামের্ন্টসের ভেতর থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখলে আমরা বিদ্যুৎ বিভাগে ফোন দিই। ১০ মিনিট ফোন দিতে থাকলেও বিদ্যুৎ বিভাগের লোকজন ফোন না ধরায় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারা আসে। পরে বিদ্যুৎ বিভাগে ফোন দিলে তখন লাইন অফ করে দেওয়া হয়; কিন্তু তার আগেই সোয়েটার ফ্যাক্টরির সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে সোয়েটার ফ্যাক্টরির ১০০টি মেশিন ও ৫ হাজার সোয়েটার পুড়ে ছাই হয়ে গেছে।

এসবের আনুমানিক মূল্য প্রায় ২০ লাখ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা। সোয়েটার ফ্যাক্টরির মালিক স্থানীয় সাবেদ আলী। তিনি বাড়ীর সব সম্পদ বিক্রি করে এই ফ্যাক্টরিটি দিয়েছিলেন। আগুন লাগার সংবাদ পেয়ে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সামসুল মণ্ডল জানান, ফোন পাওয়ার পরেই আমরা লাইন অফ করে দিই। আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সত্য নয়।

ফায়ার স্টেশন ম্যানেজার ভূপেন্দ্রনাথ বর্মন আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এআরই/এম/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর