thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪,  ৪ মহররম ১৪৩৯

প্রধানমন্ত্রী চট্টগ্রাম পৌঁছেছেন

২০১৭ জানুয়ারি ১২ ১২:৩২:১৩
প্রধানমন্ত্রী চট্টগ্রাম পৌঁছেছেন

চট্টগ্রাম অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে এসে পৌঁছেছেন। কোস্টগার্ডের জন্য কেনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার সকাল ১১টা ৩৫ মিনিটে তিনি চট্টগ্রামে পৌঁছেন। প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার পতেঙ্গা জহুরুল হক বিমানবাহিনীর ঘাঁটিতে অবতরণ করে।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, জহুরুল ঘাঁটি থেকে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে যান। সেখানে কিছুক্ষণ অবস্থান করার পর তিনি বেলা পৌনে ১২টার দিকে কোস্টগার্ডের নতুন জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দীন আহমদ এর কমিশনিং অনুষ্ঠানে পৌঁছেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে দুপুর ১টা পর্যন্ত সালাম গ্রহণ ও কমিশনিং অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী। দুপুর ২টা ৪০ মিনিটে আবারও বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার গ্রহণ করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টায় প্রধানমন্ত্রী জহুরুল হক ঘাঁটি থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে আইএসপির সূত্রে জানা গেছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রেজাউল মাসুদ জানান, দুপুরের খাবার গ্রহণের সময় প্রধানমন্ত্রী প্রশাসন ও দলের চট্টগ্রামের নেতাদের সঙ্গে কথা বলবেন। তবে প্রধানমন্ত্রীর সফরসূচিতে বিষয়টি অন্তভুক্ত নেই বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে