thereport24.com
ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩,  ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮

এমএনএসের গোলে কোয়ার্টারে বার্সা

২০১৭ জানুয়ারি ১২ ১৩:৪৯:৩৯
এমএনএসের গোলে কোয়ার্টারে বার্সা

দ্য রিপোর্ট ডেস্ক : কোপা দেল রের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় তুলে নিয়ে শেষ ষোল নিশ্চিত করেছে বার্সেলোনা। বাঁচা-মরার এই ম্যাচটিতে গোল করেছেন দলের তিন তারকা লিওনেল মেসি, নেইমার আর সুয়াজের। তবে, লড়াইয়ের শেষদিকে মেসির দুর্দান্ত ফ্রি-কিকেই‍ অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

বুধবার রাতে স্প্যানিশ ঘরোয়া লিগের দ্বিতীয় সর্বোচ্চ আসরের দ্বিতীয় লেগে মাঠে নামে লুইস এনরিকের শিষ্যরা। বিলবাওয়ের মাঠে প্রথম লেগে ২-১ গোলে হেরে যাওয়া বার্সা এদিন ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে খেলতে নেমে আক্রমণাত্মক ফুটবল শুরু করে। যার ফলে খুব দ্রুত একটি গোল পেয়ে যায় তারা। কিন্তু লুইস সুয়ারেজের করা গোলটি বাতিল করে রেফারি। এরপর ম্যাচের ৩৫ মিনিটে আবার গোল করেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। এই গোলেই এগিয়ে যায় বার্সা। বাঁদিক থেকে নেইমারের ক্রসে দারুণ এক ভ্যলির মাধ্যমে গোলটি করেন সুয়ারেজ। এই গোলের ফলে এদিন ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করেছেন ইংলিশ ক্লাব লিভারপুলে সাবেক এই তারকা।

১-০ গোল নিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করা বার্সা ব্যাবধান বাড়ায় ম্যাচের ৪৮ মিনিটে। ফাউল থেকে পাওয়া পেনাল্টি থেকে এবার গোল করেন ব্রাজিল তারকা নেইমার। এই গোলে ২-০ তে এগিয়ে থাকে কাতালানরা। অবশ্য তিন মিনিট পরেই বিলবাওয়ের ফুটবলার সাবোরিট হেডের মাধ্যমে অসাধারণ এক গোল করে ব্যবধান কমান। কিন্তু শেষ পর্যন্ত তা আর দীর্ঘায়ু হতে দেননি বার্সার রক্ষণভাগ। শেষ সময়ে ফ্রি-কিক থেকে অসাধারণ এক গোল করে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন আর্জেন্টাইন অধিনায়ক মেসি।

এই জয়ে ৪-৩ গোলের অ্যাগ্রিগেটে আসরটির কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বার্সা।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ১২, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে