thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭, ৪ মাঘ ১৪২৩,  ১৮ রবিউস সানি ১৪৩৮

মা হচ্ছেন লিসা

২০১৭ জানুয়ারি ১২ ১৫:৩৬:১২
মা হচ্ছেন লিসা

দ্য রিপোর্ট ডেস্ক : কিছুদিন আগে বলিউডকে সুখবর দিয়েছিলেন কারিনা কাপুর খান। এখন সুখবর দিচ্ছেন ‘‌গ্ল্যামরাস ডিভা’ লিসা হেডেন। মা হতে যাচ্ছেন তিনি। গত অক্টোবরে প্রেমিক দিনো লালভানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন লিসা।

শোনা গিয়েছিল, বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন লিসা। সে জল্পনার ইতি টানলেন খোদ নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন, তিনি সন্তানসম্ভবা।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। শোনা গিয়েছিল ওই ছবির শুটিং চলাকালীনই নাকি প্রেগন্যান্ট ছিলেন নায়িকা। তবে তা জানতে দেননি কাউকেই।

সে সময় মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম দাবি করেছিল, দিনোর সঙ্গে বিয়ের দিন এগিয়ে নিয়ে আসার কারণ লিসার প্রেগন্যান্সি। অন্য একটি ছবির জন্য টানা ২০ দিনের ডেট চাওয়া হলে তিনি জানিয়ে দেন, এখনই অন্য কোনও প্রজেক্ট নেওয়া তার পক্ষে সম্ভব নয়।

আপাতত ফুকেটে ছুটি কাটাচ্ছেন লিসা। সেখানেই বিকিনি পরে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন। বলিউডের অনেকেই বলছেন, সদ্য মা হওয়া কারিনার পথে হাঁটছেন লিসা। কারণ প্রেগন্যান্সি পিরিয়ডে কারিনা হয়ে উঠেছিলেন বলিউডের অন্যতম ফ্যাশন আইকন। এবার সে পথে হাঁটতে চলেছেন লিসাও।

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ১২, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে