thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭, ১৪ চৈত্র ১৪২৩,  ২৮ জমাদিউস সানি ১৪৩৮

পর্দায় ফিরছেন রানি

২০১৭ জানুয়ারি ১২ ১৬:০৩:১৪
পর্দায় ফিরছেন রানি

দ্য রিপোর্ট ডেস্ক : দীর্ঘবিরতীর পর আবারও পর্দায় ফিরছেন রানী মুখার্জী। মেয়ে আদিরার বয়স এক বছর হয়ে গেছে। রানির ম্যাটারনিটি ব্রেকও শেষ। এবার কাজে মন দিতে চান তিনি। আর প্রথম যে ছবিটি তিনি করতে চলেছেন, সেখানে তার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং।

ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। এরআগে তিনি উই আর ফ্যামিলি ছবিটি পরিচালনা করেছিলেন। সেই ছবি খুব একটা চলেনি। তাই এবার রানি আর তার পরিচালক-প্রযোজক স্বামী আদিত্য চোপড়ার হাত ধরে ঘুরে দাঁড়াতে চান সিদ্ধার্থ।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রথমে ইমরান হাশমি ছবিটিতে অভিনয় করতে চেয়েছিলেন। প্রযোজনারও অফার দিয়েছিলেন তিনি। কিন্তু কোনও কারণে তিনি অন্য কোনও প্রজেক্টে হাত দেন।

এরপর অফার যায় অভিষেক বচ্চনের কাছে। তিনিও ছবিটি নিয়ে আগ্রহ দেখান। কিন্তু অনেকদিন কেটে গেলেও কাজ শুরু হয় না। এরপর পরিচালক আদিত্য চোপড়াকে ছবিটি প্রযোজনা করার অফার দেন। আদিত্য রাজি হন। তবে একটি শর্তে।

ছবিটি নায়কের জায়গায় নায়িকাকেন্দ্রিক হবে। আর প্রধান ভূমিকায় অভিনয় করবেন রানি মুখার্জী। পরিচালকও অরাজি হননি। ফলে অনেকদিন বাড়ে ফিরছেন রানি।

ছবির গল্প এক পঙ্গু ব্যক্তিকে নিয়ে। এই কারণে সে কথা বলার সময় অতিরিক্ত চিৎকার ও লাফালাফি করে। বিষয়টি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। সেই কারণেই ইমরান ও অভিষেক রাজি হয়েছিলেন। সেই একই কারণে রাজি হয়েছেন রানিও। এর আগে তিনি ব্ল্যাক ছবিতে বোবা, কালা ও অন্ধের চরিত্রে অভিনয় করেছেন। ফলে এমন চরিত্র তার কাছে নতুন নয়।

রানিকে শেষ দেখা দিয়েছিলেন মর্দানি ছবিতে। সেখানে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে