thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইরফান-সাবার ‘হিন্দি মিডিয়াম’

২০১৭ জানুয়ারি ১২ ১৮:০৪:১১
ইরফান-সাবার ‘হিন্দি মিডিয়াম’

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের সঙ্গে হলিউডেও সফল তিনি। রুপালি পর্দায় তিনি সর্বদাই নয়া অবতারে হাজির হন। সেই ট্রেন্ড বজায় রেখেই বলিউডে ফের এক নয়া অবতারে হাজির হচ্ছেন ইরফান খান। ছবির নাম হিন্দি মিডিয়াম।

টুইটারে‌ ‘হিন্দি মিডিয়াম’ এর প্রথম লুক শেয়ার করেছেন খোদ ইরফান। এক পঞ্জাবী কাপড় ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে ইরফানকে। এটি একটি হালকা ধাঁচের রোমান্টিক কমেডি সিনেমা। আগামী ৩১ মার্চ মুক্তি পাবে ছবিটি।

ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারকে। সাবার এটিই প্রথম হিন্দি সিনেমা। সাবা এর আগে পাকিস্তানের বিখ্যাত সিনেমা ‘মান্টো’-তে অভিনয় করেছেন।

‘লাহৌর সে আগে’ ছবিতেও দেখা গিয়েছিল সাবা কামারকে। বেশকিছু পাকিস্তানি সিরিয়ালেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। যাদের মধ্যে ফাওয়াদ খানের বিপরীতে ‘দাস্তান’ অন্যতম।

দিল্লির চাঁদনি চক এলাকায় মূলত শুটিং হয়েছে ‘হিন্দি মিডিয়াম’ এর। চাঁদনি চকের এক দম্পতির গল্প নিয়ে এগিয়েছে এই ছবি। টাকা থাকলেও অভিজাত সোসাইটিতে ঠাঁই হয় না এই পরিবারের। এই দম্পতির লড়াই সেখানেই।

তারাও তথাকথিত অভিজাত সমাজে নিজেদের দেখতে চান। ছবিতে ইরফানের দোকানের কর্মচারীরা প্রত্যেকে রিয়েল লাইফেও দোকানের কর্মচারীই। চাঁদনি চক ছাড়াও দক্ষিণ দিল্লি, গুরুগ্রাম, নয়ডা ইত্যাদি জায়গাতেও শুটিং করা হয়েছে এই ছবির। এখন দেখার অপেক্ষা এই নতুন জুটি বক্স অফিসে কী দেখাতে পারেন।

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর