thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কুয়াকাটার উদ্দেশে ৫ সাইকেলিস্টের যাত্রা শুরু

২০১৭ জানুয়ারি ১২ ২৩:২১:৪৩
কুয়াকাটার উদ্দেশে ৫ সাইকেলিস্টের যাত্রা শুরু

পাভেল রহমান, দ্য রিপোর্ট : বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম পর্যটনকেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড প্রথমবারের মত আয়োজন করেছে ‘কুয়াকাটা বিচ কার্নিভাল’। আগামী ১৪ থেকে ১৬ জানুয়ারি তিন দিনব্যাপী এ উৎসবে বেজক্যাম্প বাংলাদেশ সক্রিয়ভাবে অংশগ্রহণ করছে।

বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এ উৎসবের উদ্বোধন করবেন এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননসহ আরও অনেকেই উপস্থিত থাকবেন।

বেজক্যাম্পের পক্ষ থেকে ‘কুয়াকাটা বিচ কার্নিভাল’র উদ্দেশে বৃহস্পতিবার(১২ জানুয়ারি) ভোর ৬টায় ঢাকার জিরো পয়েন্ট থেকে যাত্রা শুরু করেছে পাঁচ জন সাইকেলিস্ট। শাহজালাল নোমানের নেতৃত্বে জিয়াউল ইসলাম, আদনান হোসেইন, গোলাম রহমান ও মাহাদি হাসান এই যাত্রায় অংশ নিচ্ছেন।

সাইকেলিস্টদের যাত্রার শুরুতে তাদের হাতে ফেস্টিভ্যাল ও বেজক্যাম্পের পতাকা তুলে দেন বেজক্যাম্প বাংলাদেশ লি. এর ব্যবস্থাপনা পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন। এই সময় বেজক্যাম্পের ডিরেক্টর এস, এম মোবাশ্বের হুসেইন ও তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আগামী ১৪ জানুয়ারি উৎসব উদ্বোধনের মুহূর্তে সাইকেলিস্টরা উৎসবস্থলে পৌঁছাবেন। কুয়াকাটা সমুদ্র সৈকতকে দেশি-বিদেশি পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে এবং ‘কুয়াকাটা বিচ কার্নিভাল’ এর প্রচারণার জন্যে বেজক্যাম্পের সাইকেলিস্টরা বিভিন্ন জায়গায় অবস্থান করে স্থানীয় মানুষদের সাথে কুয়াকাটা, ‘কুয়াকাটা বিচ কার্নিভাল’ ও বাংলাদেশের অ্যাডভেঞ্চার ট্যুরিজম নিয়ে কথা বলবেন।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/জানুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর