thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

চবির নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

২০১৭ জানুয়ারি ১৩ ১৬:২০:১৭
চবির নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চবি নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতি’র উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম রেলস্টেশন ও তার পাশের বস্তিতে প্রায় ১০০ শীতার্থদের মাঝে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ১০টার দিকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি মাহাবুব আলম ও সাধারণ সম্পাদক একেএম ইমরান হোসাইন নেতৃত্বে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

শীত বস্ত্র বিতরণ শেষে শীতার্থদের সঙ্গে কিছু সময় পার করেন সংগঠনের নেতাকর্মীরা। শীতার্থরা শীতবস্ত্র গ্রহণ করে সংগঠনের সাথে জড়িত সদস্যদের মঙ্গলকামনা করেন।

সংগঠনের সভাপতি মাহাবুব আলম ও সাধারণ সম্পাদক একেএম ইমরান হোসাইন বলেন, আমরা অনেক দামি শীতের জামা পরতে পারি। কিন্তু যারা রাস্তার পাশে অথবা বস্তিতে থাকে তারা শীতে অনেক কষ্ট করে থাকে। তাই এ সব শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে সংগঠনের পক্ষ থেকে সহযোগিতার সামান্য হাত বাড়িয়ে দিয়েছি আমরা।

এ সময় সংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জসিম উদ্দিন পলাশ, প্রচার সম্পাদক হাফিজুল ইসলাম, দপ্তর সম্পাদক শরীফ আহমেদ, কর্মপরিকল্পনা সম্পাদক আফজালুর রহমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রবৃত্তি সম্পাদক বিপুল আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিল।

(দ্য রিপোর্ট/এস/এমকে/জানুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর